ইবির বঙ্গবন্ধু হলের নতুন প্রভোস্ট ড. মিজানুর রহমান

, ক্যাম্পাস

ইবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2024-10-08 14:03:31

ইসলামী বিশ্ববিদ্যালয়ের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের অধ্যাপক ড. এটিএম মিজানুর রহমানকে নতুন প্রভোস্ট হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

মঙ্গলবার (৮ অক্টোবর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের তথ্য রেজিস্টার এচ এম আলী হাসান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। নিয়োগ পাওয়ার পর সাথে সাথেই দায়িত্ব গ্রহণ করেন তিনি।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট হিসেবে নিয়োগপ্রাপ্ত ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের অধ্যাপক ড. মোঃ শফিকুল ইসলাম ইতোমধ্যে পদত্যাগ করায় তদস্থলে ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের অধ্যাপক ড. এ. টি. এম. মিজানুর রহমান-কে ০৮/১০/২০২৪ তারিখ থেকে পরবর্তী ০১ বছরের জন্য উক্ত হলের প্রভোস্ট হিসেবে উপাচার্য নিয়োগদান করেছেন। এ দায়িত্ব পালনে তিনি নিয়ম অনুযায়ী সুযোগ-সুবিধা পাবেন।

নবনিযুক্ত প্রভোস্ট অধ্যাপক ড. মিজানুর রহমান বলেন, আমাকে এই দায়িত্ব পালনে উপযুক্ত মনে করায় উপাচার্য মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। শিক্ষার্থীদের সাথে নিয়ে হলের খাবারের মান উন্নয়ন, আবাসিক সিটের সমস্যার সমাধান, ইন্টারনেটের গতি সহ অন্যান্য শিক্ষা সংশ্লিষ্ট বিষয়ে কাজ করে যাব। শিক্ষার্থীদের যেকোন প্রয়োজনে আমাকে পাশে পাবে।

Related News