শাহরুখপুত্রের ওপর ছিল ক্রাশ, এবার আরিয়ানের গোপন তথ্য ফাঁস অনন্যার

বলিউড, বিনোদন

মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম | 2024-10-13 15:55:56

জনপ্রিয় সেলিব্রেটি টক শো ‘কফি উইথ করণ’-এ উপস্থিত হয়ে বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডে স্বীকার করেছিলেন যে, তার বেস্ট ফ্রেন্ড সুহানা খানের বড় ভাই অর্থাৎ শাহরুখপুত্র আরিয়ান খানের ওপর ক্রাশ ছিল তার।

তবে সে কথা আরিয়ানকে জানিয়েছিলেন কি না, কিংবা তারা পরে প্রেম করেছেন কি না সে কথা অনন্যা এড়িয়ে গেছেন।

এবার আরিয়ান খানকে ঘিরে নিজের একটি গোপন তথ্য ফাঁস করলেন অনন্যা। আর তা নিয়ে গণমাধ্যমগুলো তৈরি করছে বেশ চমকপ্রদ সব শিরোনাম।

বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডে

সম্প্রতি মুক্তি পেয়েছে অনন্যা পান্ডের ওয়েব থ্রিলার ‘সিটিআরএল’। অনেকেই বলছেন, এই সিরিজে নিজের অভিনয় ক্যারিয়ারের সেরা অভিনয়টা করেছেন অনন্যা। সেই সিরিজ নিয়ে কথা বলতে গিয়ে প্রসঙ্গক্রমে তিনি শাহরুখপুত্র আরিয়ান খানের একটি গোপন কথা ফাঁস করেন। জানান, আরিয়ান নাকি তার ভিডিও ফাঁস করে দেবার হুমকি দিতেন!

অনন্যা বলেন, ‘আমি প্রতিদিন কী করি, কী খাই সবটা রেকর্ড করতাম, কিন্তু কোথাও সেগুলো পোস্ট করিনি। আমার কাছে এখনও সেই ভিডিওগুলো রয়েছে। মূলত আমি, সুহানা এবং শানায়া একসঙ্গে যা যা করতাম সেইসব রেকর্ড করতাম। আর সেই ভিডিওগুলো নিয়ে আরিয়ান আমাদের হুমকি দিতেন। বলতেন, আমরা যদি ওর জন্য কাজ না করি তাহলে আরিয়ান আমাদের সেই ভিডিওগুলি ফাঁস করে দেবেন।’

শাহরুখ কন্যা সুহানা, স্ত্রী গৌরী ও পুত্র আরিয়ানের সঙ্গে অনন্যা

সুহানার মা গৌরী খান, অনন্যার মা ভাবনা পান্ডে এবং অনন্যা ও শানায়া কাপুরের মা মহীপ কাপুর একে অপরের খুব ভালো বন্ধু। আর সেই বন্ধুত্বের রেশ তাদের পরবর্তী প্রজন্মেও বহমান। অনন্যা পান্ডের সঙ্গে তার ছোটবেলার বন্ধু সুহানা খান এবং শানায়া কাপুরের সুন্দর সম্পর্ক কারোরই অজানা নয়। তাদের সোশ্যাল মিডিয়ায় মাঝে মাঝেই তারা একসঙ্গে ছবি দিয়ে লেখেন বিএফএফ গোল। শৈশব থেকেই তাদের বন্ধুত্ব খুব দৃঢ়। একসঙ্গে বড় হয়েছেন তারা। তবে শুধুমাত্র সুহানা বা শানায়া নয়, তাদের পরিবারের সঙ্গেও অনন্যার খুব ভালো সম্পর্ক। অনন্যার সুন্দর সম্পর্ক শাহরুখ খানের সঙ্গেও।

আরিয়ান খান ও অনন্যা পাণ্ডে

তথ্যসূত্র: টাইমস অব ইন্ডিয়া

Related News