আলীরাজের জাদুতে মুগ্ধ বিদেশের দর্শক

সংস্কৃতি অঙ্গন, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-10-21 18:18:42

বিদেশের মাটিতে জাদু প্রদর্শনী করে দেশে ফিরলেন জাদুশিল্পী আলীরাজ। গত চার মাসের অধিক সময় এই শিল্পী আলীরাজ স্পেন, রাশিয়া, জাপান, কোরিয়া, তাইওয়ান এবং চীনের ভ্যালেন্সিয়া, খাবারস্ক, ডালিয়ান, হারবিন,বেইজিং, সাংহাইসহ প্রায় ২০টির অধিক শহরে তার জাদু প্রদর্শনী করে মাতিয়েছেন হাজার হাজার বিদেশি দর্শক।

বাংলাদেশ থেকে একমাত্র আমন্ত্রিত প্রতিনিধি হয়ে ডিসকভারি ওয়ার্ল্ড বিনোদন সংস্থা কতৃক আয়োজিত চীন এবং রাশিয়ার যৌথ উদ্যোগে রাশিয়া, রোমানিয়া, ইউক্রেন, বেলারুশ এবং ফ্রান্সের শিল্পীদের সমন্বয়ে সুবিশাল প্রমোদতরী, বিভিন্ন পাঁচ তারকা হোটেল, পার্ক এবং নাইটক্লাবে বিদেশী দর্শকদের জাদুপ্রদর্শনী করে মুগ্ধ করেছেন আলীরাজ। তার সহকারী হিসেবে কাজ করেছেন রাশিয়ান শিল্পীরা।

জাদু প্রদর্শনী করে বিদেশি দর্শক মাতিয়েছেন আলীরাজ

এ প্রসঙ্গে আলীরাজ বলেন, 'সবাই দেশের টাকা বিদেশে ব্যয় করে কিন্তু আমি জাদুর মতো অবহেলিত এই শিল্পের মাধ্যমে বিদেশের অর্থ বৈধভাবে রেমিট্যান্স হিসেবে দেশে নিয়ে এসেছি। সেক্ষেত্রে দেশের বৈদেশিক মুদ্রা অর্জনে এক বিন্দু হলেও অবদান রাখতে পেরেছি। সরকারি পৃষ্টপোষকতা পেলে আমার লক্ষতা, উপস্থাপনা কৌশল এবং অভিজ্ঞতা দিয়ে বাংলাদেশের অবহেলিত এই শিল্পকে ভিন্ন আঙ্গিকে প্রদর্শন করে আন্তর্জাতিক পরিমণ্ডলে বিশ্ববাসীর কাছে বাংলাদেশের নাম সুনামের সঙ্গে তুলে ধরতে পারবো বলে আমার বিশ্বাস।’

Related News