সাদিয়া আয়মানের ওপর ক্ষিপ্ত ভক্তরা, বন্ধ করলেন আইডি

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-10-22 15:17:35

বাংলাদেশের ছোটপর্দায় অভিনেত্রী সাদিয়া আয়মান বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। কাজ করতে শুরু করেছেন সিনেমাতেও। তবে তার কাজ নিয়ে যতটা না চর্চা হয়, তার চেয়ে অন্যান্য ব্যাপার নিয়ে বেশি আলোচনায় আসেন এই অভিনেত্রী। এখন আবার নেটিজেনদের রোষের মুখে পড়ে ফেইসবুক আইডি ডিএকটিভেট করে দিলেন আলোচিত এই অভিনেত্রী।

সোমবার (২১ অক্টোবর) মধ্যরাতে হঠাৎ ফেইসবুক লাইভে আসেন সাদিয়া আয়মান। তিনি নিজের বাসাতেই অবস্থান করছিলেন, কিন্তু তার চোখে-মুখে ছিল আতঙ্ক। সেখানে তিনি তার সঙ্গে হওয়া কিছু ভৌতিক ঘটনার বর্ণনা দিচ্ছিলেন। গত কয়েকদিন ধরে কালো অবয়বের কেউ তার পিঁছু নিচ্ছে এবং একাধিকবার বাসার নিচে দাঁড়িয়ে থাকার কথা জানান সাদিয়া।

সাদিয়া আয়মান / ছবি: ইন্সটাগ্রাম 

ভিডিওতে ব্যালকনি থেকে রাস্তায় দাঁড়িয়ে থাকা একটি কালো অবয়বও দেখানোর চেষ্টা করেন তিনি। কথার বলার সময় কাঁপছিলেন তিনি। এমনকি এক পর্যায়ে কান্নাও শুরু করে দেন। এরপর হঠাৎ লাইভটি কেটে যায়। অভিনেত্রীর জন্য নেটিজেনরা চিন্তিত হয়ে পড়েন।

পরবর্তীতে জানা যায়, এটি মূলত সাজানো ঘটনা ছিল। সাদিয়ার কাজ করা একটি আসন্ন নাটকের প্রচারণার জন্য এই পন্থা অবলম্বন করতে হয়েছে। মিডিয়া জগতে একটা কাজ ভালোভাবে সম্পন্ন করা যতটা জরুরি, ততটাই জরুরি তা দর্শকদের কাছে পৌঁছে দেওয়া। ইদানীং তাই দেশে-বিদেশে কাজরে প্রচারণায় দর্শককে আকর্ষণ করার জন্য এমন ভিন্ন ভিন্ন কাজ করতে দেখা যাচ্ছে। সেরকমভাবে ‘বিভাবরী’ নামক অলৌকিক ঘটনার প্রেক্ষিতে তৈরি করা নাটক প্রচারণার উদ্দেশ্যে ফেসবুক লাইভে এসে এই কাণ্ড করেছিলেন সাদিয়া।  

সাদিয়া আয়মান / ছবি: ইন্সটাগ্রাম 

কিছুদিন আগে এক সংবাদ মাধ্যমে সাক্ষাৎকার দিতে গিয়ে বিব্রতকর পরিস্থিতিতে পড়েন সাদিয়া। সেই নিয়ে শোবিজ অঙ্গনে যেমন তোলপাড় হয়, তেমনই নেটিজেনদের মধ্যেও আলোচনার ঝড় ওঠে। তখন অবশ্য দর্শকদের দুই ভাগে বিভক্ত হতে দেখা যায়। তবে এবারের ঘটনায় দর্শক ভক্ত সকলেই তার উপর রীতিমতো ক্ষিপ্ত হয়ে যায়। তাই নিজের আইডি ডিএকটিভ করে রাখতে বাধ্য হয় সাদিয়া আয়মান।

Related News