নিজেকেই নিজে বিয়ে করলেন ব্রিটনি

হলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-10-23 17:34:56

বিশ্ববিখ্যাত মার্কিন পপ গায়িকা ব্রিটনি স্পিয়ার্স। ২০২২ সালের জুনে খবর ইরানি মুসলিম যুবক শ্যাম আসগারির সঙ্গে বিয়ের খবর প্রকাশ্যে আনেন তিনি। যদিও সেই সংসার টেকেনি। ২০২৩ সালের সেপ্টেম্বরে দাম্পত্য জীবনের ইতি টানেন তারা। এবার আশ্চর্যজনক ঘোষণা দিলেন ব্রিটনি স্পিয়ার্স।

নিজেকে নাকি নিজেই বিয়ে করেছেন গায়িকা। তার এমন ঘোষণা প্রকাশ্যে আসতেই হতবাক ব্রিটনির অসংখ্য ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা। কবে, কখন এবং কীভাবে নিজেকে বিয়ে করলেন গায়িকা? এমন প্রশ্নে নেটদুনিয়ার চর্চা এখন তুঙ্গে। 

মার্কিন যুক্তরাষ্ট্রের সংবাদ সংস্থা টিএমজেডের সূত্র অনুযায়ী, গত ২১ অক্টোবর ইনস্টাগ্রামের একটি ভিডিও শেয়ার করে বিয়ের খবরটি প্রকাশ করেন ব্রিটনি। ওই ভিডিওতে বিয়ের গাউন আর মাথায় ওড়না পরিহিত অবস্থায় দেখা যায় ব্রিটনিকে।

২০২৩ সালের ইরানি মুসলিম যুবক শ্যাম আসগারির সঙ্গে বিয়ে বিচ্ছেদ হয় ব্রিটনির

ক্যাপশনে গায়িকা লেখেন, ‘যেদিন নিজেকে বিয়ে করেছিলাম আমি। বিষয়টি বিব্রতকর মনে হতে পারে। কিন্তু এটি ফিরে দেখার কারণ হচ্ছে, আমি মনে করি এটি আমার করা সবচেয়ে আলোকিত কাজের মধ্যে অন্যতম একটি।’

সামাজিক যোগাযোমাধ্যমে এই ভিডিওটি শেয়ার করার আগে একটি চার্চের ছবিও পোস্ট করেছিলেন ব্রিটনি। সেখানে অবশ্য কোনো কিছু উল্লেখ করেননি তিনি। আর বিয়ে সংক্রান্ত পোস্টগুলোতে সমুদ্র তীরে একা ছুটির মেজাজে দেখা গেছে গায়িকা।

Related News