আরিফিন শুভর সঙ্গে চার মাস ধরে যোগাযোগ নেই ঐশীর

ঢালিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-10-24 18:56:51

দীর্ঘ অপেক্ষার পর নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে বিগত কয়েকদিন ধরে সংবাদ শিরোনামে আছেন চিত্রনায়িকা জান্নাতুল ফেরদৌস ঐশী। কাজের খবর নিয়ে উচ্ছ্বসিত হলেও সেই আনন্দ বেশিক্ষণ ধরে রাখতে পারেননি নায়িকা। বেশ কিছু অনলাইনে নায়ক আরিফিন শুভর সঙ্গে ঐশীকে মিলিয়ে খবর প্রকাশ করে।

প্রকাশিত খবরগুলোতে বলা হয়, আরিফিন শুভর দীর্ঘ সংসার ভাঙার কারণ হিসেবে গুজব ছড়িয়েছে, এর পেছনে রয়েছেন ঐশী। বলা হয়, তাদের একসঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে দেখা যায়। যে কারণে গুঞ্জন ছড়ায় এই দুই তারকার প্রেম নিয়ে।

এ প্রসঙ্গে গণমাধ্যমকে ঐশী বলেন, ‘‘সর্বশেষ শুভ ভাইয়ের সঙ্গে ‘তুফান’ সিনেমা দেখতে গিয়ে কথা হয়েছে। তার সঙ্গে আমার খুব একটা যোগাযোগ হয় না। ইন্ডাস্ট্রিতে আমার একটা বদনাম আছে যে কাজের পর কারও সঙ্গে খুব একটা যোগাযোগ রাখি না। পার্টি কিংবা বিভিন্ন আড্ডায় আমাকে দেখা যায় না। আর পাঁচজন শিল্পীর সঙ্গে আমার যেমন সম্পর্ক, ঠিক তেমনই শুভ ভাইয়ের সঙ্গেও।’’

আরিফিন শুভ ও ঐশী। ছবি: ফেসবুক

অর্থাৎ ঐশীর কথা অনুযায়ী, শুভর সঙ্গে তার সর্বশেষ দেখা বা কথা হয়েছে চার মাস আগে। কারণ ‘তুফান’ সিনেমার যে শোতে তাদের দেখা হয়েছিলো সেটি অনুষ্ঠিত হয় মিরপুর সনি সিনেপ্লেক্সে চার মাস আগে।

আরিফিন শুভ ও ঐশী ‘মিশন এক্সট্রিম’, ‘মিশন এক্সট্রিম ২: ব্ল্যাক ওয়ার’ ও ‘নূর’ সিনেমায় অভিনয় করেছেন। একসঙ্গে অভিনয় থেকেই তাদের মধ্যে ভালো সম্পর্ক। এ নিয়ে একাধিক সাক্ষাৎকারে দুই তারকা জানিয়েছিলেন, তাদের মধ্যে ভালো বন্ধুত্ব। শুভও বিভিন্ন সময় বলেছেন তিনি ঐশীকে স্নেহ করেন। আবার শুভকে অভিভাবক মানেন ঐশী। এর বাইরে তাদের মধ্যে প্রেম বা অন্য কোনো সম্পর্ক রয়েছে কি না, সেটা কখনোই কোনো ঘটনায় প্রকাশ্যে আসেনি।

আরিফিন শুভ ও ঐশী। ছবি: ফেসবুক

এদিকে ঐশী ‘যাত্রী’ নামে একটি সিনেমার জন্য প্রস্তুতি নিচ্ছেন। এটি পরিচালনা করেছেন আসিফ ইসলাম। নতুন ছবি প্রসঙ্গে গত মঙ্গলবার এই নায়িকা বলেন, ‘মাস ছয়েক আগে আসিফ ভাইয়ের সঙ্গে প্রথম কথা হয়। গল্পটা শুনে ভালো লাগে। এরপর আর কোনো কথাবার্তা হয়নি। ভেবেছি, আমাকে হয়তো আর নেবেনই না। পরে দেখি, তিনি মস্কো উৎসব নিয়ে ব্যস্ত। কদিন আগে আবার যোগাযোগ করলেন।’

Related News