পঁচা খাবারের প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2024-10-06 20:21:22

রাজধানীর স্টার কাবাবে কাচ্চি বিরিয়ানির সঙ্গে পঁচা ও গন্ধ টিক্কা দেওয়ার প্রতিবাদ করায় এক সাংবাদিককে মারধর করেছে হোটেলটির কর্মকর্তা কর্মচারীরা।

রবিবার ( ৬ অক্টোবর) দুপুরে বনানী শাখায় এ ঘটনা ঘটে। এতে ভুক্তভোগী সাংবাদিক ও কৃষিবিদ সালেহ মোহাম্মদ রশীদ অলকের ডান হাত ও ডান পা ভেঙে যায়, কপাল ও মাথা ফেটে রক্তাক্ত হন তিনি। গুরুতর আহত অলোককে কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, রবিবার দুপুরে অলোক ও তার এক বন্ধুর সামনে পরিবেশন করা খাবারে গন্ধ পাওয়ার অভিযোগ করলে স্টার কাবাবের ম্যানেজার বলেন, জীবনে টিক্কা খাননি আপনি। এটা এমনই হয়। একথা শুনে গ্রাহক প্রতিবাদ করলে আরও তিনজন গ্রাহকও একই অভিযোগ করেন। এতে ম্যানেজার কলিংবেল চেপে সব স্টাফকে জড়ো করেন এবং স্টাফরা অলককে ধাক্কা দিতে দিতে দোতলা থেকে নিচতলায় নামান এবং নিচতলায় সিড়ির নিচে ফেলে ব্যাপক মারধর করেন। এতে স্টার কাবাবের ১৪ থেকে ১৫ জন কর্মী হামলায় অংশ নেন। আহত অলক কুর্মিটোলা হাসপাতালে ভর্তি আছেন।

বনানীতে স্টার কাবাব রেস্তোরায় সাংবাদিকের ওপর হামলার বিষয়ে জানতে চাইলে বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাসেল সারওয়ার বলেন, একজন সাংবাদিকের ওপর হামলা হয়েছে। আমরা ঘটস্থল পরিদর্শন করেছি। ঘটনায় জড়িত কয়েকজনকে আটক করা হয়েছে। ভুক্তভোগী মামলা করলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

কতজনকে আটক করা হয়েছে জানতে চাইলে তিনি বলেন, সংখ্যাটা আমরা এখনই বলতে চাচ্ছি না। আহত সাংবাদিক মামলায় যাদের নাম দেবেন আমরা তাদেরকে গ্রেফতার দেখবো।

Related News