কারাগারের বাথরুমে পড়ে কপাল ফাটল সাবেক এমপি লতিফের

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চট্টগ্রাম | 2024-10-08 21:44:23

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের ভেতরে বাথরুমে পড়ে গিয়ে মাথায় আঘাত পেয়েছেন চট্টগ্রাম ১১ আসনের আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য এম এ লতিফ। মঙ্গলবার (৮ অক্টোবর) সন্ধ্যার দিকে এ ঘটনা ঘটে।

পরে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। বর্তমানে তিনি হাসপাতালের নিউরোসার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চট্টগ্রাম কারাগারের জ্যেষ্ঠ জেল সুপার (ভারপ্রাপ্ত) মুহাম্মদ মঞ্জুর হোসেন বার্তা২৪.কমকে বলেন, সন্ধ্যার একটু আগে বাথরুমে পা পিছলে পড়ে যান। এতে তার মাথায় আঘাত পান। পরে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। কি পরিমাণ আহত হয়েছে সেটি চিকিৎসকরা বলতে পারবেন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল তসলিম উদ্দিন বলেন, তিনি বাথরুমে পড়ে গিয়ে মাথায় আঘাত পেয়েছেন। আমরা বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা শেষে তার মাথায় একটা সমস্যা পাওয়া গেছে। সমস্যাটা হলো ব্রেনে রক্ত জমাট বেধে গেছে। যেটাকে আমরা চিকিৎসা ভাষায় হেমাটোমা বলি। এছাড়াও তিনি বাইপাসের রোগী। এখন তিনি এখানে চিকিৎসাধীন আছেন এবং আশংঙ্কামুক্ত।

এর আগে ছাত্র-জনতার আন্দোলনের মুখে আওয়ামী লীগ সরকারের পতনের পর এম এ লতিফ নগরের পূর্ব মাদারবাড়ি মালুম মসজিদ এলাকায় এক আত্মীয়ের বাসায় ওঠলে স্থানীয়দের রোষানলে পড়ে সেখান থেকে গ্রেফতার হন। এরপর থেকে কারাগারে রয়েছেন তিনি।

Related News