মায়ের মৃত্যুর খবরে বাড়ি ফেরার পথে প্রাণ গেল ২ বোনের

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গাইবান্ধা | 2024-10-13 19:07:13

গাইবান্ধায় মায়ের মৃত্যুর খবরে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুই বোন নুপুর আক্তার (২৩) ও রুনা আক্তার (২১) এর। তারা দু’জনই ঢাকার আশলিয়ায় পোশাক কারখানায় কাজ করতেন।

রোববার (১৩ অক্টোবর) বিকেল ৫টার দিকে (বাদ আছর) গাইবান্ধা সদর উপজেলার গিদারী ইউনিয়নের দক্ষিণ গিদারী গ্রামের পারিবারিক কবরস্থানে দুই বোনের মরদেহ দাফন করা হয়। এর আগে দুপুরে (বাদ জোহর) মা ময়না বেগমের দাফন সম্পন্ন হয়।

আজ সকালে ঢাকা থেকে স্বামীর সঙ্গে মোটরসাইকেল যোগে গাইবান্ধায় ফিরছিলেন নুপুর। তার সঙ্গে ছিলেন রিতা। পথে বগুড়ার শেরপুরের ভবানীপুর এলাকায় একটি ট্রাক চাপায় মারা যান নুপুর ও রিতা। নিহত নুপুর ও রিতা একে অপরের আপন চাচাতো বোন। নিহত নুপুর আক্তার ওই গ্রামের নজরুল ইসলামের মেয়ে এবং রুনা আক্তার আব্দুর রশিদের মেয়ে।

নিহরের পারিবারিক সূত্র জানায়, গতকাল শনিবার রাতে মারা যায় নুপুরের মা ময়না বেগম। তিনি দীর্ঘদিন থেকে বাড়িতে অসুস্থ ছিলেন। মায়ের মৃত্যুর খবরে নুপুর তার চাচাতো বোন রিতাকে সঙ্গে নিয়ে আশুলিয়া থেকে ভোরে স্বামীসহ মোটরসাইকেল যোগে রওনা হন। সকাল সাড়ে ৭টার দিকে তারা বগুড়ার শেরপুর উপজেলার ভবানীপুর ইউনিয়নের ধনমুন্ডি এলাকায় পৌঁছালে একটি দ্রুতগতির ট্রাক তাদের মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নুপুর ও রুনা মারা যান। এসময় নুপুরের স্বামী রাকিবুল ইসলাম আহত হলে স্থানীয়রা তাকে চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করেন। তবে, পরে আহত রাকিবুল কিছুটা স্বাভাবিক হলে চিকিৎসকের পরামর্শে বাড়িতে চলে আসেন। দুপুরে মা ময়না বেগমের এবং বিকেলে নুপুর ও রিতার জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

গিদারী ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান হারুন অর রশিদ ইদু মোবাইল ফোনে বার্তা২৪.কম-কে বলেন, ‘ঘটনাটি সত্যিই মর্মান্তিক ও হৃদয়বিদারক। একই দিনে মা-মেয়েসহ তিনজনের মৃত্যুতে এলাকায় শোকের মাতম চলছে।

তিনি জানান, মা ময়না বেগম এবং মেয়ে নুপুরকে পাশাপাশি কবরস্থানে দাফন করা হয়েছে। পাশের কবরস্থানে দাফন করা হয়েছে রিতাকে।

Related News