ভোলায় অটোরিকশা-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আহত ৩

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ভোলা | 2024-10-19 12:33:40

ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কে সিএনজিচালিত অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন গুরুতর আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য ভোলার ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (১৯ অক্টোবর) সকাল ৯টার দিকে বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল বাসস্ট্যান্ড সংলগ্ন পৌরসভা গেটের সামনের মোড়ে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- ভোলা সদর উপজেলার আলীনগর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের আব্দুর রবের ছেলে মো. কবির কাজী (৪০) রাজাপুর (৫) নম্বর ওয়ার্ডের মো. মনিরের ছেলে মো. রুবেল (২৭) ও একই ওয়ার্ডের আলী হোসেনের ছেলে মো. আলী (৩৫)।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ সকালে দুইজন মোটরসাইকেল আরোহী ভোলা সদর থেকে চরফ্যাশন উপজেলার দিকে যাচ্ছিলেন। একই সময়ে চরফ্যাশন উপজেলা থেকে বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল বাসস্ট্যান্ডের দিকে একটি দ্রুতগামী সিএনজিচালিত অটোরিকশা আসছিল। তাদের মুখোমুখি সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী ও অটোরিকশার এক যাত্রী গুরুতর আহত হন। এ সময় মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য ভোলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে ভোলা সদর হাসপাতালে দায়িত্বরত পুলিশ কর্মকর্তা মো. মামুন বলেন, আজ সকালে সিএনজি-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষের ঘটনায় ৩ জন গুরুতর আহত হয়ে সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অটোরিকশা চালক পলাতক রয়েছেন।

Related News