গাইবান্ধায় লাঠির আঘাতে বৃদ্ধ নিহত, গ্রেফতার ২

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গাইবান্ধা | 2024-10-21 11:43:53

গাইবান্ধার সুন্দরগঞ্জে স্বামী-স্ত্রীর লাঠির আঘাতে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ ঘটনায় জড়িত দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২১ অক্টোবর) সকালে বিষয়টি মোবাইল ফোনে বার্তা২৪.কমকে নিশ্চিত করেছেন সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম রেজা। এরআগে গতকাল রোববার রাতে উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের মনমথ কাঠগড়া গ্রামে এই হত্যার ঘটনার পরই অভিযুক্ত দুজনকে ঘটনাস্থল থেকে আটক করা হয়।

৭০ বছর বয়সী নিহত বৃদ্ধ আব্দুল খালেক (ভোলা) ওই গ্রামের মৃত্যু আছর প্রামাণিকের ছেলে। এছাড়া গ্রেফতারকৃতরা হলেন, আলম মিয়া (৩৫) ও তার স্ত্রী রেখা বেগমক (৩০)। তারা দুজন সম্পর্কে নিহত বৃদ্ধের নাতী ও নাতী বউ হয়।

স্থানীয় সূত্র জানায়, রোববার রাতে নিহত আব্দুল খালেকের উঠানে রেখা বেগমের ছোট বাচ্চার পায়খানা ফেলে। এ নিয়ে প্রথমে রেখা-আলম দম্পতি ও আব্দুল খালেকের মধ্যে বাকবিতণ্ডা হয়। বাকবিতণ্ডার এক পর্যায়ে স্বামী আলম ও তার বউ রেখা বেগম লাঠি দিয়ে আব্দুল খালেকের মাথা সহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করতে থাকে। এতে ঘটনাস্থলেই বৃদ্ধ আব্দুল খালেক মারা যান। পরে স্থানীয় উত্তেজিত জনতা ওই স্বামী-স্ত্রীকে বেদম মারপিট করে আটকে রেখে পুলিশে খবর দেয়। স্থানীয়দের খবরে পুলিশ ঘটনাস্থল থেকে তাদেরকে আটক করে আহত আলমকে চিকিৎসার জন্য সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে।

পরে এ ঘটনায় গতকাল রাতেই আলম ও তার স্ত্রী রেখা বেগমকে আসামি করে সুন্দরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন নিহতের ছেলে সাজু মিয়া (৪৭)। ওই মামলায় তাদের স্বামী-স্ত্রীকে গ্রেফতার দেখানো হয়।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম রেজা বলেন, বৃদ্ধের মৃত্যুর ঘটনায় গতকাল রাতে হত্যা মামলা হয়েছে। জড়িত স্বামী-স্ত্রী দুজনকে গ্রেফতার করা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য গাইবান্ধার জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ওসি আরো বলেন, ঘটনায় জড়িতদের স্থানীয়রা হাতে-নাতে ধরে মারধর করেছে। তাতে আসামি আলম আহত হওয়ায় গতকাল রাতেই পুলিশি হেফাজতে তাকে সুন্দরগঞ্জ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। আজ রিলিজ হওয়ার কথা রয়েছে। রিলিজ দিলে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

Related News