সরকারকে অস্থিতিশীল করার চেষ্টায় আওয়ামী লীগের প্রেতাত্মারা: ফারুক

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2024-10-07 14:41:40

অন্তর্বর্তীকালীন সরকারকে অস্থিতিশীল করার চেষ্টা করছে আওয়ামী লীগের প্রেতাত্মারা বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক।

সোমবার (৭ অক্টোবর) জাতীয় প্রেসক্লাবে ‘গণঅভ্যুত্থান পরবর্তী বাংলাদেশ: আগামী নির্বাচন ও তারেক রহমান শীর্ষক’ এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জয়নুল আবদিন ফারুক বলেন, ইতিহাস বলে শেখ মুজিবুর রহমান কখনো বাংলাদেশের স্বাধীনতা চায়নি। উনি ভুট্টো-ইয়াহিয়ার সঙ্গে আলোচনা করে প্রধানমন্ত্রী হতে চেয়েছিলেন। এদিকে আওয়ামী লীগকে ক্ষমতায় রাখার জন্য শেখ হাসিনা ২০৪১ সাল পর্যন্ত কর্মসূচি গ্রহণ করেছিলেন।

তিনি বলেন, সম্প্রতি শেখ হাসিনার একটি ফোনালাপ সামাজিক যোগাযোগ মাধ্যমে ফাঁস হয়েছে। ফাঁস হওয়া ফোনালাপের কথোপকথন থেকে বোঝা যায়, তিনি আবার দেশের ক্ষমতায় আসার জন্য চেষ্টা চালাচ্ছেন। তাই সবার দাবি, আওয়ামী লীগকে নিষিদ্ধ ঘোষণা করতেই হবে।

আলোচনা সভায় মোহাম্মাদ ইব্রাহিম হোসেনের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য নজরুল ইসলাম মোল্লা, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু, যুগ্ম মহাসচিব আব্দুস সালাম আজাদ, চেয়াপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিবসহ প্রমুখ।

Related News