বাজার সিন্ডিকেটে আ.লীগের প্রেতাত্মারা: রিজভী

, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা ২৪.কম, নরসিংদী | 2024-10-17 19:10:40

বাজার সিন্ডিকেটে আ.লীগের প্রেতাত্মারা রয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দুপুরে নরসিংদীর মরজালে ছাত্র আন্দোলনে শহীদ জুনায়েদ আল হাবিবসহ অন্যান্যদের পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন। 

তিনি বলেন, আওয়ামী লীগ সরকারের লোকদের মোটেও দেশপ্রেম নেই। তারা মুখে দেশপ্রেমের কথা বললেও অন্তরে তারা ভিন্ন। তারা যে গণহত্যা সৃষ্টি করেছেন দেশে তাদের রাজনীতি করার অধিকার নেই। এটা জনগণের কথা। ফেরাউনের রাজত্ব বেশি দিন থাকতে পারে না। 

তিনি অন্তর্বর্তী সরকারকে বলেন, সাধারণ মানুষ যেন নির্বিঘ্নে তার আয় অনুযায়ী বাজার করে খেতে পারে তার জন্য বাজার নিয়ন্ত্রণ করুন। আজকে কেন মোটা চালের দাম, গরুর মাংসের দাম বাড়বে? কয়েকদিন ধরে ডিমের বাজার নিয়ে বলায় এখন একটু কমেছে। তাই সিন্ডিকেটে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নিন।

আমরা বিএনপি পরিবারের আয়োজনে সভায় আরও বক্তব্য রাখেন- বিএনপির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসিচব খায়রুল কবীর খোকন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী আশরাফ উদ্দিন বকুল, জেলা বিএনপির সদস্য সচিব মনজুর এলাহী, আমরা বিএনপি পরিবার সংগঠনের সভাপতি আতিকুর রহমান রুমন, জেলা যুবদলের সভাপতি মহসিন হোসেন বিদ্যুৎ, ভিপি ইলিয়াছ ও জেলা ছাত্রদলের সভাপতি সিদ্দিকুর রহমান নাহিদ।

এর আগে, প্রধান অতিথি শহীদ জুনায়েদ আল হাবিবের পরিবারের সঙ্গে সমবেদনা জানাতে তার বাড়িতে গিয়ে সদস্যদের খোঁজ খবর নেন। এসময় ছাত্র আন্দোলনে শহীদ পরিবারের মাঝে সংগঠনের পক্ষ থেকে অনুদান বিতরণ করা হয়।

Related News