‘শেখ হাসিনা দেশের মানুষকে ঘৃণা করতেন’

বিবিধ, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, লক্ষ্মীপুর | 2024-10-19 15:07:15

শেখ হাসিনা দেশের মানুষকে ঘৃণা করতেন। সে কারণে মানুষের মনেও তার জন্য এতো ঘৃণা প্রকাশ পেয়েছে বলে মন্তব্য করেছেন আমার বাংলাদেশ পার্টির (এবি পার্টি) আহ্বায়ক ডা. মেজর (অব.) আব্দুল ওহাব মিনার।

আব্দুল ওহাব মিনার বলেন, যার (বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান) ডাকে দেশ স্বাধীন হয়েছে, তার মেয়ে পালিয়ে গেছে। কেন পালিয়ে গেছে? আকাম-কুকাম এতো বেশি করেছে, না পালালে তাকে ধরে আগুনে পুড়িয়ে ছাই করে, তারপরে ওই ছাই বিক্রি হতো। এক চিমটি ছাই কেনা হতো লাখ লাখ টাকা দিয়ে। শেখ হাসিনার মৃত্যুর ছাই হিসেবে স্মৃতি হিসেবে রেখে দিতো সবাই।

শনিবার (১৯ অক্টোবর) দুপুরে লক্ষ্মীপুর জেলা শহরে রোজ গার্ডেন চাইনিজ রেস্তোরাঁয় বিভিন্ন রাজনৈতিক দল থেকে এবি পার্টিতে যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, কোর্টের বিচার হওয়ার আগেই লোকজন জানে রায় কি হবে। খালেদা জিয়াকে মাত্র ২ কোটি টাকার জন্য আটকে রাখা ছিল অন্যায় ও অবিচার। স্বাধীনতার আগেই সাম্য, মানবিক মর্যাদা এবং সামাজিক স্বীকৃতি ঘোষণা করা হয়। কিন্তু স্বাধীনতার পরে তা ওলট-পালট হয়ে গেছে। যোগ হয়েছে ধর্মনিরপেক্ষতা, সমাজতন্ত্র ও গণতন্ত্র। কিন্তু স্বাধীনতার আগে এসব ছিলো না।

আবদুল ওহাব বলেন, শেখ হাসিনা মানুষকে তুচ্ছজ্ঞান করতেন। টুপ করে ফেলে দেবেন, চুবাবেন। কি সব নোংরা কথাবার্তা। দশটা হুন্ডা বিশটা গুন্ডা, নির্বাচন ঠান্ডা। একজন প্রধানমন্ত্রী কি এভাবে কথা বলতে পারেন? কাজের বুয়াওতো এমন নোংরা কথা বলেন না। তিনি স্বাচ্ছন্দ্যে বলেছেন তার পিয়নের কাছে নাকি ৪০০ কোটি টাকা আছে। তাহলে মালিকের কাছে ৪ হাজার বিলিয়ন টাকা থাকতে পারে। এতো টাকা তারা পেলেন কোথায়? আমরা দেশের প্রধানমন্ত্রী, যিনি দেশ ও মানুষকে পরিচালনা করবেন, তাকে ভালো মানুষ হিসেবে দেখতে চাই। সৎ মানুষ দেখতে চাই।

এতে বিশেষ অতিথি ছিলেন এবি পার্টির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শাহ আলম বাদল, ঢাকা মহানগর দক্ষিণের যুগ্মসাধারণ সদস্য সচিব কেফায়েত হোসেন তানভীর, জেলা এবি পার্টির সদস্য সচিব চৌধুরী এম এ সাকিব, যুগ্ম-সদস্য সচিব ইমরান হোসেন রাকিব ও যুগ্ম-আহবায়ক ডা. ফখরুল ইসলাম প্রমুখ।

Related News