সাতক্ষীরায় রাষ্ট্রপতির অপসারণের দাবিতে বিএনপির বিক্ষোভ

, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট বার্তা২৪.কম, সাতক্ষীরা | 2024-10-22 18:44:41

রাষ্ট্রপতি সাহাবুদ্দিন চুপ্পুকে অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সাতক্ষীরা জেলা বিএনপির একাংশ।

মঙ্গলবার (২২ অক্টোবর) বিকালে শহরের পরিবহন কাউন্টার এলকা থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়। মিছিলটি সাতক্ষীরা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

এর আগে জেলা বিএনপির যুগ্ম আহবায়ক শেখ তারিকুল হাসানের সভাপতিত্বে ও জেলা কৃষক দলের সাবেক আহবায়ক আহসানুল কাদির স্বপনের সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা বিএনপির সদস্য আবুল হাসান হাদী, জেলা যুব দলের সাবেক সমন্বয়ক আইনুল ইসলাম নান্টা, পৌর বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক আব্দুল্লাহ আল-মামুন রাজু, জিয়া পরিষদের সদস্য সচিব প্রভাষক মনিরুজ্জামান, জেলা যুবদলের সাবেক সহ-সমন্বয়ক ফরিদ উদ্দিন, ছাত্র দলের সাবেক সভাপতি শেখ শরিফুজ্জামান সজিব, সাবেক সাধারণ সম্পাদক মমতাজুল ইসলাম চন্দন, রুহুল আমিন পাড়, আসাদুজ্জামান খোকা, সাইদুল ইসলাম হিমু, শিপলুর রহমান, মো. জাকির হোসেন, শামীম কবির সুমন, ফিরোজ শাহ, রেজাউল ইসলাম রেজা প্রমুখ।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, রাষ্ট্রপতি সাহাববুদ্দিন চুপ্পু মিথ্যাচার করেছেন। সাংবিধানিক রীতিকে উপেক্ষা করে তিনি দেশ ও জাতিকে সংকটে ফেলার চেষ্টা করছেন। তিনি শেখ হাসিনাকে রক্ষার গভীর ষড়যন্ত্রে লিপ্ত। তার রাষ্ট্রপতি পদে থাকার নৈতিক অধিকার নেই।

Related News