ডিআরইউ ক্রীড়া উৎসব: শ্যুটিংয়ে চ্যাম্পিয়ন চঞ্চল-পারুল

বিবিধ, খেলা

স্পোর্টস রিপোর্টার, বার্তা২৪.কম | 2024-10-22 18:37:53

ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) আয়োজনে এবং ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ পিএলসির পৃষ্ঠপোষকতায় চলমান ওয়ালটন-ডিআরইউ ক্রীড়া উৎসবের শ্যুটিংয়ে নারী বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন সমকালের সাজিদা ইসলাম পারুল। তিনি ৩ শ্যুটে অর্জন করেন ২৩ পয়েন্ট।

তিন শ্যুটে ২০ পয়েন্ট অর্জন করে রানার আপ হয়েছেন একাত্তর টিভির নাদিয়া শারমিন ও ১৯ পয়েন্ট অর্জন করে তৃতীয় হয়েছেন নিউজ নাউ বাংলার নাজনীন আক্তার লাকী।

পুরুষ বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন খবরের কাগজের মাহমুদুন্নবী চঞ্চল। তিনি তিন শ্যুটে অর্জন করেন ২৫ পয়েন্ট। ২৪ পয়েন্ট নিয়ে রানার আপ হয়েছেন দেশ রুপান্তরের তারেক ইমন। আর ২৩ পয়েন্ট অর্জন করে তৃতীয় হয়েছেন বাংলানিউজের তানভীর আহমেদ।

আজ মঙ্গলবার (২২ অক্টোবর) রাজধানীর হ্যান্ডবল স্টেডিয়ামের আউটারে অনুষ্ঠিত প্রতিযোগিতায় উপস্থিত ছিলেন ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ পিএলসির অ্যাডিশনাল ডাইরেক্টর ইমরান আল বারী, সাজ্জাদ হোসেন শাকিল, ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র অর্থ সম্পাদক মো. জাকির হুসাইন, প্রচার ও প্রকাশনা সম্পাদক সুশান্ত কুমার সাহা, কল্যাণ সম্পাদক তানভীর আহমেদ, কার্যনির্বাহী সদস্য সাঈদ শিপন, দেলোয়ার হোসেন মহিন ও মো. শরীফুল ইসলাম।

Related News