ফের মুখোমুখি শাকিব-জিৎ, এবার কে থাকবে এগিয়ে?

ঢালিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-10-07 14:15:44

শাকিব খান ঢাকাই সিনেমার সুপারস্টার। অন্যদিকে জিৎ হলেন পশ্চিমবঙ্গের সুপারস্টার। দীর্ঘ ৭ বছর পর আবার এই দুই তারকা নিজেদের সিনেমা নিয়ে মুখোমুখি হচ্ছেন।

আসন্ন রোজার ঈদে মেহেদী হাসান হৃদয়ের পরিচালনায় ‘বরবাদ’ নিয়ে আসছেন শাকিব। আর জিৎ আসছেন রায়হান রাফী পরিচালত ‘লায়ন’ নিয়ে। সিনেমা দুটির শুটিং এখনো শুরু হয়নি। এর মধ্যে শুরু হয়েছে তুমুল আলোচনা। দর্শকরা বলছে, আসন্ন ঈদে বরবাদ-লায়নের কঠিন লড়াই হবে!

২০১৬ সালের ঈদে শিকারী ও বাদশা সিনেমা দুটি দিয়ে প্রথম মুখোমুখি হয়েছিলেন শাকিব ও জিৎ। ‘শিকারী’ দিয়ে শাকিব বাজিমাৎ করলেও পিছিয়ে ছিলেন না জিৎ। ২০১৮ সালের ঈদে ‘ভাইজান এলো রে’ ও ‘সুলতান’ দিয়ে আবার মুখোমুখি হয়েছিলেন তারা।

শাকিব খান ও জিৎ

সেবার ‘সুলতান’ দিয়ে জিৎ ব্যর্থ হলেও শাকিব কিছুটা এগিয়ে ছিলেন। ৭ বছর আবার এই দুই তারকা সিনেমা দিয়ে প্রতিযোগিতা করতে যাচ্ছেন। পরিচালক মেহেদী হাসান হৃদয় বলেন, অন্যরকম এক অ্যাকশন সিনেমা হবে বরবাদ। সবকিছু ঠিক থাকলে আমরা ঈদে আসবো।

বরবাদে শাকিবের নায়িকা ইধিকা পাল থাকবেন কিন্তু লায়নে জিতের নায়িকা কে হবে সেটির ঘোষণা দেননি পরিচালক রাফী। তিনি বলেন, নায়িকা বাংলাদেশ থেকে কেউ থাকবেন। সংবাদ সম্মেলন করে জানানো হবে।

শাকিব খান ও জিৎ

প্রিয়তমা ও তুফানের সাফল্যে শাকিবের সময়টা একাদশে বৃহস্পতি হলেও একের পর এক ফ্লপ দিয়ে জিতের সময় কিছুটা খারাপ যাচ্ছে।

সিনেমাপ্রেমীরা বলছেন, ব্যর্থতা কাটাতে সময়ের হিট নির্মাতা রাফীকে বেছে নিয়েছেন জিৎ। শাকিব-জিতের এই স্ক্রিন লড়াই কতটা জমে উঠবে সেটির উত্তর মিলবে আগামী ঈদুল ফিতরে।

Related News