ডিপ নেক ব্লাউজে লাস্যময়ী পূজা চেরী

  • মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

পূজা চেরী । ছবি: ফেসবুক

পূজা চেরী । ছবি: ফেসবুক

গতকাল বিকেলে নিজের প্রথম ওয়েব সিরিজ ‘ব্ল্যাক মানি’র ঘোষণা অনুষ্ঠানে হাজির হন ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী পূজা চেরী। এদিন সাদা মসলিনের ওপর সোনালি জারদৌসীর কাজ করা শাড়িতে হাজির হন নায়িকা। স্মোকি চোখ, গ্লসি ঠোট আর এলো করে করা খোপায় লাল গোলাপ- সবমিলিয়ে ভীষণ স্নিগ্ধ লাগছিলো পূজাকে।

পূজা চেরী । ছবি: ফেসবুক

তবে সবচেয়ে নজর কাড়ে তার ডিপ নেক (অতিরিক্ত বড় গলা) ব্লাউজ। পানপাতা গলার এই ডিজাইনার ব্লাউজে পূজা বাংলাদেশি তারকাদের মধ্যে নতুন ট্রেন্ড শুরু করলেন। সেই মোহনীয় সাজের ছবিগুলো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই নেটিজেনদের নজর কেড়েছে। এই আয়োজনে দেখে নিন সেই ছবিগুলো-

বিজ্ঞাপন
পূজা চেরী । ছবি: ফেসবুক

ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গ’র প্রযোজনায় ওয়েব সিরিজ ‘ব্ল্যাক মানি’তে অভিনয় করতে চলেছেন পূজা চেরী। সিরিজটি পরিচালনা করবেন পূজার ক্যারিয়ারের সবচেয়ে সফল সিনেমা ‘পোড়ামন ২’-এর নির্মাতা রায়হান রাফী। দীর্ঘদিন পর এই নির্মাতা-নায়িকা জুটিকে একসঙ্গে কাজ করতে দেখা যাবে। আর এই সিরিজের মাধ্যমে আবারও অভিনয়ে ফিরছেন নব্বইয়ের দশকের জনপ্রিয় অ্যাকশন হিরো রুবেল।

পূজা চেরী । ছবি: ফেসবুক

সিরিজটি নিয়ে পূজা দারুণ এক্সাইটেড। তিনি বার্তা২৪.কমকে বলেন, ‘‘আমি বরাবরই বলে এসেছি কাজ করলে বড় ক্যানভাসের কাজই করব। নয়ত প্রয়োজনে ঘরে বসে থাকব। এরমধ্যে অনেক কাজ এসেছে আমার কাছে, কোনটার গল্পই আমার ভালো লাগেনি। তবে ‘ব্ল্যাক মানি’র গল্প শুনেই আমি একবাক্যে রাজী হয়ে যাই। এটাকে আমার বড় কাজই মনে হয়েছে। কারণ এর নির্মাতা রায়হান রাফী, তার সঙ্গে আছে চমৎকার একটি গল্প। সহশিল্পী হিসেবে আছেন রুবেল, যাকে আমরা সবাই ছোটবেলা থেকে দেখে বড় হয়েছি। আমরা সবাই তার ভক্ত। থ্রিলার গল্প দেখতে আমার নিজেরই খুব ভালো লাগে। আশা করি একটি ভালো থ্রিলার কাজ পাবেন দর্শক।’’

পূজা চেরী । ছবি: ফেসবুক

পূজা আরও বলেন, ‘আমি বরাবরই চেয়েছি এমন সব চরিত্রে অভিনয় করতে যা আগে কখনো করিনি। এই সিরিজে তাই হবে। এই ধরনের চরিত্রে দর্শক আমাকে আগে কখনোই দেখেননি। ইনফ্যাক্ট আমি নিজেই নিজেকে কখনো দেখিনি। এজন্য রাফী ভাইয়া যখন আমাকে বললেন এই চরিত্রটি তোমাকে করতে হবে তখন আমি নিজেই বিশ^াস করতে পারছিলাম না যে চরিত্রটি আমি করতে পারবো।’

পূজা চেরী । ছবি: ফেসবুক

‘ব্ল্যাক মানি’তে আরও অভিনয় করবেন সালাউদ্দিন লাভলু, সুমন আনোয়ার, পাভেল, মুকিত জাকারিয়া প্রমুখ। নির্মাতা জানান, ৭ অক্টোবর থেকে সৈয়দপুরে ‘ব্ল্যাক মানি’র শুটিং শুরু হবে, নভেম্বরের শেষ এটি বঙ্গ অ্যাপে মুক্তি দেয়া হবে।

পূজা চেরী । ছবি: ফেসবুক

এদিকে, মাল্টিপ্লেক্সে চলছে পূজা চেরি অভিনীত ‘লিপস্টিক’ ছবিটি। গত ঈদুল ফিতরে বাংলাদেশের হলে মুক্তি পেয়েছিল এই লিপস্টিক। কিন্তু সে সময় বেশি হলে প্রদর্শিত হয়নি। গত কয়েক সপ্তাহ ধরে কেবল স্টার সিনেপ্লেক্সেই ছবিটির ২০টির মতো শো চলছে বলে জানিয়েছেন কর্তৃপক্ষ।

পূজা চেরী । ছবি: ফেসবুক

এছাড়া তিনি সম্প্রতি জনপ্রিয় নির্মাতা অমিতাভ রেজার নতুন একটি বিজ্ঞাপনের শুটিং করেছেন। পূজা চেরি জানান, হারল্যান ফেসওয়াশ এর বিজ্ঞাপন এটি। গত ২৮ সেপ্টেম্বর রাজধানীতে শুটিং হয় বিজ্ঞাপনটির। কাজটি সম্পর্কে পূজা চেরি বলেন, ‘সিনেমার পাশাপাশি বিজ্ঞাপনচিত্রে মডেল হতে ভালোই লাগে। যেখানে আমার অভিনয়ের ভালো জায়গা থাকে, সেসব জায়গায় কাজ করতে মন্দ লাগে না। বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন অমিতাভ রেজা। তার সঙ্গে আমার কাজের অভিজ্ঞতা দারুণ। আশা করছি, এ কাজটিও ভালো হবে।’

পূজা চেরী । ছবি: ফেসবুক

পূজা প্রথমবার অমিতাভ রেজার নির্দেশনায় টেলিটকের একটি বিজ্ঞাপনে কাজ করেন। পরবর্তী সময় রিন, সেনোরার বিজ্ঞাপনের মধ্য দিয়ে আলোচনায় আসেন তিনি। কাজ করেছেন মিজানুর রহমান আরিয়ানের নির্দেশনায় রাঙ্গাপরী মেহেদীর বিজ্ঞাপনচিত্রেও। নতুন এই বিজ্ঞাপনটি শিগগিরই বিভিন্ন চ্যানেল ও সামাজিক যোগাযোগমাধ্যমে এক যুগে প্রচারে আসবে।

পূজা চেরী । ছবি: ফেসবুক

শিশুশিল্পী হয়ে সিনেমায় ক্যারিয়ার শুরু করলেও এখন তিনি ঢালিউডের শীর্ষ নায়িকাদের একজন। তার অভিনয়, সৌন্দর্য দিয়ে মুগ্ধ করেছেন কোটি ভক্তদের প্রাণ। কাজের মাধ্যমে নিজের দক্ষতা ও যোগ্যতার প্রমাণ দিয়েছেন বহুবার।

পূজা চেরী । ছবি: ফেসবুক

‘পোড়ামন টু’ সিনেমা দিয়ে ঢালিউডে নায়িকা হিসেবে পা রাখেন পূজা। তবে তার মুক্তিপ্রাপ্ত প্রথম সিনেমা ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনার ‘নূরজাহান’। এরপর ‘দহন’, ‘প্রেম আমার টু’, ‘গলুই’, ‘শান’, ‘জি¦ন’, ‘লিপস্টিক’ সিনেমাগুলোতে বড় পর্দায় দেখা গেছে তাকে।