আহত শিক্ষার্থীকে দেখতে হাসপাতালে জবি উপাচার্য

  • জবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

আহত শিক্ষার্থীকে দেখতে হাসপাতালে জবি উপাচার্য

আহত শিক্ষার্থীকে দেখতে হাসপাতালে জবি উপাচার্য

বৈষম্যবিরোধী আন্দোলনে গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী অনিক কুমার দাসকে দেখতে হাসপাতালে গেছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. রেজাউল করিম।

রোববার (৬ অক্টোবর) বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (পিজি) চিকিৎসাধীন ওই শিক্ষার্থীর সঙ্গে দেখা করে তার শারীরিক অবস্থার খোঁজ খবর নেন তিনি।

বিজ্ঞাপন

এ সময় উপাচার্য অধ্যাপক ড. রেজাউল করিম বলেন, অনিকের চিকিৎসার বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য কর্তৃপক্ষকে বলেছেন। যেকোনো প্রয়োজনে আহত এই শিক্ষার্থীকে সহযোগিতার আশ্বাস দেন। এবং একাডেমিক বিষয়ে যেকোনো প্রয়োজনে পাশে থাকবেন বলেও জানান।

এ সময় হাসপাতালে উপাচার্যের সঙ্গে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ড. মো. শেখ গিয়াস উদ্দিন ও ছাত্রকল্যাণ পরিচালক ড. রিফাত হাসানসহ অন্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, অনিক দাশ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) মার্কেটিং বিভাগের ২০২১-২২ শিক্ষাবর্ষ শিক্ষার্থী। গত ১৬ জুলাই বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের মিছিলে গুলিবিদ্ধ হয়। গুলিতে তার খাদ্যনালীসহ পেটের গুরুত্বপূর্ণ অঙ্গ ক্ষতি হয় । বর্তমানে অনিক দাশের পিজি হাসপাতালে উন্নত চিকিৎসা চলছে।