অর্জুন-টাইগারের চেয়েও বাজে অভিনয় দীপিকার!

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-10-08 14:44:25

বলিউড ভারতের সবচেয়ে বড় মিডিয়া ইন্ড্রাস্ট্রি হলেও, তাদের কুখ্যাতিও কম নেই। একাধিকবার বলিউড নেপোটিজমের কারণে বদনাম হয়েছে। বিশেষ করে অর্জুন কাপুর এবং টাইগার শ্রফ তাদের অভিব্যক্তিহীন অভিনয়ের জন্য বার বার নেটিজেনের তোপের মুখে পড়েন। তবে অর্জুন আর টাইগার একই ছবিতে আছেন, তবুও তাদের চেয়ে অন্য এক সুপার স্টারের অভিনয় নিয়ে ভক্তদের হতাশা - এমন এই প্রথমবার হলো। তাও বাজিরাও মাস্তানি, রামলীলা, পদ্মাবত, পিকু- এর মতো সিনেমায় অভিনয়ের জন্য প্রশংসিত অভিনেত্রী দীপিকা পাডুকোন!

 ‘সিংহাম এগেইন’ সিনেমায় দীপিকা / ছবি: সংগৃহীত

কালী পূজাকে উপলক্ষ্য করে প্রকাশ করা হবে রোহিত শেঠির সিনেমা সিংহাম এগেইন। দীপাবলির পরদিন ১ নভেম্বর সিনেমা হলে প্রকাশ করা হবে সিনেমাটি। সোমবার (০৭ অক্টোবর) প্রকাশ পেয়েছে রোহিত শেঠি কপ ইউনিভার্সের আসন্ন সিনেমা ‘সিংহাম এগেইন’ এর ট্রেইলার। ট্রেইলারে দীপিকার অভিনয় দেখে সন্তুষ্ট হন নি ভক্তরা। ইউটিউব, টুইটার সহ বিভিন্ জায়গায় ট্রেইলারের কমেন্ট বক্সে ভক্তদের তেমন প্রতিক্রিয়াই দেখা যায়। সকলে দীপিকার অভিনয় দেখে হতাশা প্রকাশ করেছে।

শুধু তাই নয়, দীপিকার প্রথম সিনেমার পরিচালক ফারা খানের একটি পুরানো সাক্ষাৎকারের অংশ টেনে এনে দীপিকার সমালোচনা করা হয়। সেখানে ফারা খান দীপিকার সংলাপে আঞ্চলিক টান থাকা নিয়ে কথা বলছিলেন। তাছাড়াও বেশি ভালো করতে গিয়ে সিনেমাতে একাধিক তারকা রাখলে হিতে বিপরীত না হয়, তা নিয়েও চিন্তিত ভক্তরা। কেউ আবার মন্তব্য করেছে, এত সুপার স্টারদের সামনে অর্জুন কাপুরকে খল চরিত্রে বেশি প্রভাবশালী মনে হচ্ছে না।

 ‘সিংহাম এগেইন’ সিনেমার ট্রেইলার / ছবি: সংগৃহীত

ভারতীয় সিনেমা ইন্ড্রাস্ট্রির সবচেয়ে জনপ্রিয় সিনেমা ইউনিভার্স ইতোমধ্যে গড়ে তোলার জন্য প্রশংসিত পরিচালক রোহিত শেঠি। এই সিনেমায় অজয় দেবগণ মূখ্য ভূমিকায় থাকলেও একাধিক নাম করা তারকা অভিনয় করেছেন। সিংহাম এগেইনে অজয় দেবগণ, কারিনা কাপুর, দীপিকা পাডুকোন, টাইগার শ্রফ এবং খল চরিত্রে অর্জুন কাপুর অভিনয় করেছেন। ছাড়াও অতিথি শিল্পী হিসেবে থাকবেন রণবীর সিং-য়ের সিম্বা চরিত্রে এবং অক্ষয় কুমার সূর্যবংশী চরিত্রে। সিংহাম এগেইনের মাধ্যমেই প্রথম নারী পুলিশ অফিসার ‘লেডি সিংহাম’ ওরফে শক্তি শেঠি চরিত্রে অভিনয় করছেন দীপিকা পাডুকোন।  

অজয় দেবগণ অভিনীত ‘সিংহাম’ ছিল এই ইউনিভার্সের প্রথম সিনেমা। এরপর অক্ষয়ের সিনেমা ‘সূর্যবংশী’, রণবীরের সিনেমা সিম্বা এবং অজয়ের আরেক সিনেমা সিংহাম রিটার্নস প্রকাশ করা হয়। এবার আসছে তার পরবর্তী সিনেমা ‘সিংহাম এগেইন’। এই গল্পে রামায়ণের বেশ প্রভাব ট্রেইলারের লক্ষ্য করা যায়।

 ‘সিংহাম এগেইন’ সিনেমার পোস্টার / ছবি: সংগৃহীত

রামায়ণে রাবণকে যুদ্ধে পরাজিত করতে দেবী দুর্গার অকালবোধন করেন শ্রীরাম। সেই থেকে বসন্তে নয়, বরং শরৎকালে শুরু হয় শারদীয় দুর্গাপূজা। দুর্গাপূজার প্রান্তলগ্নে প্রকাশিত হলো রামায়ণ গল্পের অনুপ্রেরণায় তৈরি সিনেমা সিংহাম এগেইন। সিনেমার চরিত্রে সাথে রামায়ণের বিভিন্ন চরিত্রে সাদৃশ্য রেখে গল্প লেখা হয়েছে।  

তথ্যসূত্র:হিন্দুস্তান টাইমস

Related News