প্রথমবার আমার ম্যান-ক্রাশের সঙ্গে অভিনয় করেছি: রণবীর সিং

  • মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

রণবীর সিং । ছবি: ইন্সটাগ্রাম

রণবীর সিং । ছবি: ইন্সটাগ্রাম

এ বছর বলিউডের সবচেয়ে তারকাবহুল সিনেমা রোহিত শেঠীর ‘সিংহাম এগেইন’-এর ট্রেইলার প্রকাশিত হয়েছে। আসল সিংহাম অজয় দেবগন থেকে শুরু করে কারিনা কাপুর, অক্ষয় কুমার, দীপিকা পাড়ুকোন, রণবীর সিং, অর্জুন কাপুর, টাইগার শ্রফ, রবি কিষাণ, শে^তা তিওয়ারি- এতো এতো বড় তারকা এক ছবিতে অভিনয় করেছেন। এতে ক্যামিও চরিত্রে দেখা যাবে মেগাস্টার সালমান খানকেও।

গতকাল (৮ অক্টোবর) মুম্বাইয়ের নীতা মুকেশ আম্বানি কনভেনশন সেন্টারে এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে বহুল প্রতীক্ষিত ছবি ‘সিংহাম এগেইন’-এর ট্রেলার উন্মোচন করা হয়। প্রথমে গুঞ্জন ছড়ায়, দীপিকা পাড়ুকোনকে মা হওয়ার পরে এই অনুষ্ঠানেই প্রথম ক্যামেরার সামনে দেখা যাবে। কিন্তু এদিন আসেননি অভিনেত্রী। এসেছিলেন তার স্বামী রণবীর সিংসহ ছবির অন্য তারকারা।

বিজ্ঞাপন

এ অনুষ্ঠানে রণবীর জানিয়েছেন ‘সিংহাম এগেইন’-এর এক তারকার প্রতি তার ক্রাশ খাওয়ার কথা। তবে তিনি তার স্ত্রী দীপিকা নন! সেই ভিডিও ছড়িয়ে পড়তেই নেটাগরিকেরা রসিকতা করে বলেছেন, ইনিই কি তা হলে দীপিকার সতীন?

‘সিংহাম এগেইন’-এ টাইগার শ্রফ

রণবীর জনসমক্ষে জানান, প্রথমবার আমি আমার ম্যান-ক্রাশের সঙ্গে অভিনয় করেছি। তিনি টাইগার শ্রফ। ও আমাকে বিস্মিত করে। আমি ওর বড় ভক্ত। টাইগারের মতো দক্ষ আর কেউ নেই এই পৃথিবীতে। ও মাইকেল জ্যাকসনের মতো নাচতে পারে আর ব্রুস লির মতো লড়াই করতে পারে। আমি ওর সঙ্গে একই পর্দায় আসতে পেরে খুব সম্মানিত বোধ করছি।

রণবীরের মুখে টাইগারের এই ভূয়সী প্রশংসা শুনে অবাক নেটাগরিক। অভিনেতাকে প্রায়ই নিজের স্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ হতে দেখা যায়। তাই নেটাগরিকেরা মজা করে লিখেছেন, ‘দীপিকা আসেননি। তাই অন্য কারও প্রশংসা? দীপিকার কপালে হয়তো একজন সতীন জুটল।’

‘সিংহাম এগেইন’-এর পোস্টার

‘সিংহাম এগেইন’-এ পুলিশ অফিসার সত্যের চরিত্রে অভিনয় করেছন টাইগার শ্রফ। অজয় রয়েছেন বাজিরাও সিংহাম চরিত্র, কারিনা তার স্ত্রীর ভূমিকায়, লেডি সিংহাম হয়েছেন দীপিকা, অক্ষয়কে দেখা যাবে সূর্যবংশী চরিত্রে আর রণবীর কাপুর আগের মতো সিম্বা চরিত্রে অভিনয় করেছেন। ভিলেন হিসেবে দেখা যাবে অর্জুন কাপুরকে।