১৫ নভেম্বর বিশ্বব্যাপী শাকিব খানের ‘দরদ’

ঢালিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-10-09 13:10:58

ঢালিউড সুপারস্টার শাকিব খানের ‘দরদ’ মুক্তির ঘোষণা দেয়া হয়েছে গতকাল (৮ অক্টোবর) বিকেলে।

এর আগে একাধিকবার মৌখিকভাবে ‘দরদ’ মুক্তির কথা শোনা গেলেও শেষ পর্যন্ত হয়নি। এবার প্যান ইন্ডিয়ান ছবি ‘দরদ’-এর গ্র্যান্ড রিলিজ উপলক্ষে একটি অ্যানাউন্স টিজার প্রকাশ করা হয়েছে। তাতে অফিশিয়ালি জানা গেল, ১৫ নভেম্বর বাংলাদেশ, ইন্ডিয়া, মধ্যপ্রাধ্য, যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্যে একযোগে চলবে যৌথ প্রযোজনায় নির্মিত এ ছবি।

দুদিন আগে বাংলাদেশ চলচ্চিত্র সার্টিফিকেশন বোর্ডে প্রদর্শিত হয় ‘দরদ’। সেখান থেকে কোনো রকম আপত্তি ছাড়াই মুক্তির অনুমতি লাভ করে ছবিটি।

‘দরদ’-এর দৃশ্যে শাকিব খান ও সোনাল চৌহান

গেল ঈদুল আযহার দিন ‘দরদ’-এর টিজার প্রকাশ হয়েছিল। সাইকো-থ্রিলার ধাঁচের গল্পে সেই টিজার দুই বাংলার দর্শকদের নজর কাড়ে। দেড় মিনিটে টিজারে শাকিবের সঙ্গে বলিউড নায়িকা সোনাল চৌহানের ভরপুর রোমান্স ও দুর্দান্ত সাসপেন্স চোখে পড়ে।

৪ বছর পর ‘দরদ’ সিনেমার মধ্য দিয়ে ঈদ ব্যতিত শাকিব খানের কোনো ছবি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে।

এদিকে, ‘দরদ’ মুক্তির খবর পেয়ে স্বস্তির নিঃশ্বাস ফেলছেন হল মালিকরা। তারা বলছেন, ভালো ছবির সংকটে দর্শক হলে আসছে না। ‘দরদ’ দিয়ে সেই দর্শক খরা দূর হবে।

‘দরদ’-এর পোস্টার

শাকিব খান ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী সোনাল চৌহান, পশ্চিম বাংলার পায়েল সরকার, বিশ্বজিৎ চক্রবর্তী, রাজেশ শর্মা, অলোক জৈন ও বলিউডের রাহুল দেব। বাংলাদেশ থেকে আছেন এলিনা শাম্মী, ইমতু রাতিশ, সাফা মারোয়াসহ অনেকে।

Related News