আফরান নিশো ফিরছেন শিহাব শাহীনের সিনেমা দিয়ে

ঢালিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-10-09 18:43:22

দেশের অন্যতম জনপ্রিয় অভিনেতা আফরান নিশোর কোন খবর নেই। তাই সম্প্রতি অনেক গণমাধ্যম প্রচারও করেছে নিশো কি তবে হারিয়ে গেলেন শিরোনামের খবর।

রায়হান রাফী পরিচালিত ‘সুড়ঙ্গ’ সিনেমা দিয়ে গত বছর বড় পর্দায় অভিষেক হয় আফরান নিশোর। সিনেমাটি পাল্লা দিয়েছিল শাকিব খানের ‘প্রিয়তমা’র সঙ্গে। ফলে সিনেমায় নিয়মিত হওয়ার ঘোষণা দিয়েছেন তিনি। তবে এরপর এই নায়ককে আর কোন ছবিতে যুক্ত হতে দেখা যায়নি। নাটক আর ওটিটির কাজ থেকেও ছিলেন দূরে।

এই যখন পরিস্থিতি তখনই এই তারকার নতুন কাজের খবর সামনে এলো। এ বছরের নভেম্বর বা ডিসেম্বরে নতুন সিনেমার শুটিং শুরু করবেন নিশো। সিনেমাটি মুক্তির আলো দেখবে আগামী কোরবানির ঈদে।

 আফরান নিশো । ছবি: শওকত মোল্লা

এ বছরের মে মাসে ভারতের এসভিএফ-আলফা আই এন্টারটেইনমেন্ট লিমিটেড সঙ্গে যৌথ আয়োজনে একটি প্রযোজনা প্রতিষ্ঠানের ঘোষণা আসে। সেই প্রতিষ্ঠানে দুটি সিনেমার জন্য চুক্তিবদ্ধ হন আফরান নিশো। নিশোর নতুন সিনেমাটি সেই দুই সিনেমার একটি পরিচালনা করবেন শিহাব শাহীন।

তবে সিনেমার নাম এখনো জানা যায়নি। সংশ্লিষ্ট ব্যক্তিরা বলছেন, সপ্তাহখানেক পরেই আনুষ্ঠানিকভাবে জানানো হবে সিনেমা, অভিনয়শিল্পী ও অন্যান্য কলাকুশলীর নাম।

শিহাব শাহীন । ছবি: ফেসবুক

নিজের প্রথম সিনেমা ‘ছুঁয়ে দিলে মন’ দিয়ে সিনেমা পরিচালক হিসেবে প্রশংসা কুড়িয়েছেন শিহাব শাহীন। এবার তিনি হাত দিয়েছেন দ্বিতীয় সিনেমায়।

জানা গেছে, কয়েক মাস ধরে নতুন সিনেমার শুটিং শুরু করার প্রস্তুতি নিচ্ছেন পরিচালক ও তার দল। যেকোনো সময় শুটিংয়ে যাওয়ার জন্য প্রস্তুত তারা।

তবে সিনেমাটি নিয়ে তাদের কিছু পরিকল্পনা আছে জানিয়ে শিহাব শাহীন বলেন, ‘আমাদের কিছু পরিকল্পনা আছে। কয়েক দিনের মধ্যে আনুষ্ঠানিকভাবে সেসব জানাব।’

 আফরান নিশো । ছবি: শওকত মোল্লা

জানা গেছে, এ বছর সিনেমার শুটিং শুরু হবে। শুটিং শেষ করেই পোস্ট প্রোডাকশনের কাজে নেমে পড়বেন নির্মাতা ও তার দল। কারণ, আগামী বছর কোরবানির ঈদে সিনেমাটি মুক্তি দিতে চান তারা।

Related News