নতুন যে কাজের খবরে চর্চায় দীঘি

ও‌য়েব ও সি‌রিজ, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-10-09 19:45:42

তুফানের পর একের পর এক নতুন কাজের খবর দিচ্ছেন পরিচালক রায়হান রাফী। ক’দিন আগে মুক্তি পেয়েছে তার পরিচালিত ওটিটি ফিল্ম ‘মায়া’। এরপরই ধুমধাম আয়োজনে জানালেন একঝাঁক তারকা নিয়ে নির্মাণ করছেন তার প্রথম ওয়েব সিরিজ ‘ব্ল্যাক মানি’। এছাড়া পশ্চিমবঙ্গের সুপারস্টার জিৎ আর বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা শরিফুল রাজকে নিয়ে ‘লায়ন’, শাকিব খানের সঙ্গে ‘তুফান ২’ ছবিগুলো রয়েছে মুক্তির অপেক্ষায়।

এবার সামনে এলো এই নির্মাতার আরও একটি কাজের খবর। আর এই কাজের মাধ্যমেই দ্বন্দ্বের অবসান হচ্ছে রাফী ও অভিনেত্রী দীঘির। কারণ, নতুন এই সিরিজে অভিনয় করতে যাচ্ছেন দীঘি।

রাফীর সঙ্গে কাজের প্রসঙ্গে দীঘি বলেন, ‘এটা নিয়ে আমি বিস্তারিত কিছুই বলতে পারব না। সেটা রাফীই ভালো বলতে পারবেন। ভালো গল্প, চরিত্র হলে আমার পক্ষ থেকে কাজ করতে কোনো অসুবিধা নেই। যদি আমাকে তার সিনেমার জন্য যোগ্য মনে করেন তাহলে নেবেন। তাতে আমিও সানন্দে কাজ করব। তবে আপাতত সিরিজ নিয়ে কিছুই বলতে পারছি না।’

দীঘি, রাফী ও জাহিদ হাসান

নাম ঠিক না হওয়া সিরিজটি সম্পর্কে খোঁজ নিয়ে জানা গেছে, শুট শুরু হওয়ার কথা ছিল জুলাই-আগস্টে, কিন্ত সেটা সম্ভব হয়নি। নতুন শুটিং শিডিউল এখনও ঠিক হয়নি। সব ঠিকঠাক হলেই অফিসিয়ালি জানানো হবে বিষয়টি। দেশের একটি ওটিটির জন্য নির্মিত হবে এই সিরিজ। এতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করার কথা রয়েছে নাটকের জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসানের।

এদিকে দুই বছর আগে পরিচালক রায়হান রাফীর বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলেছিলেন দীঘি। নায়িকার প্রধান অভিযোগটা ছিল এমন, পরিচালক তাকে ‘সুড়ঙ্গ’ সিনেমার জন্য চূড়ান্ত করেও পরে তমা মির্জাকে নায়িকা করেছেন। এমন অভিযোগের পর, নায়িকার ফিটনেস নিয়ে প্রশ্ন তোলেন পরিচালক। আর তাতেই গরম হয় আলোচনা।

দীঘি । ছবি: ইন্সটাগ্রাম

রাফী এখন ‘ব্ল্যাক মানি’ সিরিজের শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন। এতে অভিনয় করছেন পূজা চেরি, নায়ক রুবেল, পাভেলসহ অনেকেই। ‘ব্ল্যাক মানি’র কাজ শেষ হলেই কলকাতার জিৎ ও ঢাকার শরিফুল রাজকে নিয়ে ‘লায়ন’-এর মিশনে নামবেন তিনি।

দীঘি । ছবি: ইন্সটাগ্রাম

Related News