মাত্র ৩১ বছরে মৃত্যু ‘ওয়ান ডিরেকশন’ ব্যান্ডতারকা লিয়ামের

হলিউড, বিনোদন

মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম | 2024-10-17 12:50:39

১৫ বছর আগের একটি ভিডিও হঠাৎ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সম্প্রতি। ভিডিওটি বিশ্ববিখ্যাত ব্রিটিশ গানের দল ‘ওয়ান ডিরেকশন’-এর। দলটি এক সময় টিনএজদের মধ্যে দারুণ উন্মাদনা তৈরি করেছিলো। একে একে ব্যান্ডটি ছেড়ে বের হয়ে একক শিল্পী হয়ে ওঠেন জেইন মালিক, হ্যারি স্টাইলস-এর মতো বিখ্যাত তারকা। ওই ভিডিওতে দেখা যায়, ওয়ান ডিরেকশনের সব সদস্যই কিশোর বয়সী। উপস্থাপক তাদের প্রশ্ন করেন, যদি আপনি মেয়ে হতেন তবে ব্যান্ড-এর কোন সদস্যর সঙ্গে প্রেম করতেন? হ্যারি স্টাইলসসহ আরও দুজন সদস্য বলেছিলো তারা লিয়াম পেইনকে বয়ফ্রেন্ড হিসেবে চান!

অথচ কয়েক দিনের মধ্যেই মাত্র ৩১ বছর বয়সী সেই ব্রিটিশ সংগীতশিল্পী লিয়াম পেইনের মৃত্যুর খবর এলো! স্থানীয় সময় গতকাল বুধবার আর্জেন্টিনার বুয়েনস এইরেসে একটি হোটেলের চতুর্থ তলা থেকে পড়ে মারা গেছেন। তিনি বিখ্যাত ব্যান্ড দল ‘ওয়ান ডিরেকশন’-এর সদস্য ছিলেন। 

‘ওয়ান ডিরেকশন’ ব্যান্ডের সদস্য নেইল হারন, হ্যারি স্টাইলস, অকালপ্রয়াত লিয়াম পেইন, জেইন মালিক ও লুইস টমলিনসন

পেইন দুর্ঘটনাবশত পড়ে গেছেন না মদ্যপ ছিলেন, তা এখনো নিশ্চিত করে পুলিশ জানায়নি। পেইনের মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার পরই তার ভক্তদের মধ্যে কি অনুভূতি হয়েছে তা বুঝতে নিশ্চয়ই কারো বাকী নেই। অনেক ভক্ত আর্জেন্টিনার রাজধানীর ওই হোটেলে জড়ো হন।

হোটেলের বাইরে দাঁড়ানো পিলার বিলিক নামে ২৭ বছর বয়সী এক ভক্ত বলেন, পেইনের মৃত্যুসংবাদে তিনি শোকাহত। 

রিয়ালিটি স্টার ও বিজনেসউইম্যান প্যারিস হিলটন সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টে লিয়াম পেইনের মৃত্যুতে শোক জানিয়েছেন।

অকালপ্রয়াত লিয়াম পেইন

লিয়াম পেইন ছিলেন ‘ওয়ান ডিরেকশন’ ব্যান্ডের কম্পোজার ও গিটারিস্ট ছিলেন। ২০১৬ সালে ব্যান্ডটি ভেঙে যায়। এর পর থেকে এই ব্যান্ডের শিল্পীরা এককভাবে কাজ করছেন।

জরুরি স্বাস্থ্যসেবা সংস্থার প্রধান অ্যালবার্টো ক্রেসসেন্টি স্থানীয় টিভিকে বলেছেন, পেইনের শরীরে গুরুতর আঘাতের চিহ্ন আছে।

অকালপ্রয়াত লিয়াম পেইন

তথ্যসূত্র: সিএনএন

Related News