চমচম খাওয়ার অনুভূতি দেবে অমি-অপূর্ব-ফারিণের ‘হাউ সুইট’

ও‌য়েব ও সি‌রিজ, বিনোদন

মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম | 2024-10-17 16:14:32

ছোটপর্দার সুপারস্টার জিয়াউল ফারুক অপূর্ব। তাকে রোমান্টিক গল্পের সেরা অভিনেতা হিসেবে বিবেচনা করে দর্শক থেকে তারকারা। তবে তার এই ইমেজ একদিনে তৈরি হয়নি। অপূর্ব জানান, শত শত রোমান্টিক নাটকে অভিনয়ের মাধ্যমে দর্শক তাকে রোমান্টিক গল্পের অপরিহার্য শিল্পী করে তুলেছেন।

গতকাল (১৬ অক্টোবর) রাতে এক সংবাদ সম্মেলনে সময়ের জনপ্রিয় নির্মাতা কাজল আরেফিন অমিও বলছিলেন, ‘রোমান্টিক কোনো গল্পের প্লট তৈরি করলে অপূর্ব ভাইয়ের কথা সবার আগে মনে পড়ে।’ বিষয়টিকে সৌভাগ্য মনে করেন অভিনেতা অপূর্ব।

প্রায় পাঁচ বছর পর অপূর্বকে নিয়ে কাজ করতে যাচ্ছেন ‘ব্যাচেলর পয়েন্ট’খ্যাত নির্মাতা অমি। তারা আগামী বছরের ভালোবাসা দিবসে হাজির হবেন ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গ’র ওয়েব ফিল্ম ‘হাউ সুইট’ নিয়ে। এতে অপূর্বর বিপরীতে অভিনয় করবেন জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ।

ওয়েব ফিল্ম ‘হাউ সুইট’-এর সংবাদ সম্মেলনে অভিনেতা অপূর্ব ও নির্মাতা অমি

অপূর্ব বলেন, অমির সঙ্গে আমার দীর্ঘদিন কাজ হয়নি। তবে আমরা একসঙ্গে কাজ করলে বড় কোন প্রোজেক্ট দিয়েই ফিরবো বলে পরিকল্পনা করছিলাম। অবশেষে বঙ্গ সেই সুযোগ করে দিয়েছে। এই সময়ের মধ্যে অমিও ডিরেক্টর হিসেবে অনেক পরিণত হয়েছে। ওর কাজ দেখতে ভীষণ পছন্দ করে দর্শক। আর তাসনিয়া ফারিণের সঙ্গেও আমার অনেক কাজ হয়েছে। অভিজ্ঞতা সব সময় খুব ভালো। ফারিণও এখন খুব জনপ্রিয়, তাকে নিয়ে কোথাও গেলে ভীড় সামলাতে হিমসিম থেকে হয় (মজার ছলে)। সব মিলিয়ে বলতে পারি ব্যতিক্রমী কাজ এটি।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ‘হাউ সুইট’ একটি রোমান্টিক কমেডি ঘরানার সিনেমা হতে যাচ্ছে। পরিচালক অমি জানান, সবসময় এমন কনটেন্ট বানাই যেন মানুষের মন ভালো হয়ে যায়। ‘হাউ সুইট’ কাজটিও ব্যতিক্রম হবে না। তিনি বলেন, চমচম খেলে যেমন মিষ্টি অনুভব হয়, এই গল্পটি দেখার সময় দর্শকদের সেই অনুভূতি হবে। আর এই ধরনের কাজে অপূর্ব ভাই ছাড়া কেউ মাথায় আসেনি। ফারিণের সঙ্গে আমার বোঝাপড়া অনেক ভালো। সে রোমান্টিক সিরিয়াস দুই চরিত্রেও ভালো করে। এ কারণে তাদের নিচ্ছি।

ওয়েব ফিল্ম ‘হাউ সুইট’-এর সংবাদ সম্মেলনে অভিনেতা অপূর্ব ও অভিনেত্রী ফারিণ

অভিনেত্রী ফারিণ বলেন, আমার ক্যারিয়ারে উল্লেখযোগ্য কাজ এক্স বয়ফ্রেন্ড যেটা অমি ভাইয়ের বানানো। ওই কাজে আমি না থাকলে হয়তো আজকে এখানে আসতে পারতাম না। এ জন্য আমি সবখানে বলি আমার ক্যারিয়ারে কাজল আরেফিন অমি ভাইয়ের অনেক অবদান রেখেছেন। সর্বশেষ তার সঙ্গে ‘অসময়’ কাজটি দিয়েও মানুষের অনেক প্রশংসা ভালোবাসা পেয়েছি। তাছাড়া অপূর্ব ভাইয়ের সঙ্গে আগে অনেক কাজ করেছি। তিনি ভীষণ ভালো অভিনেতা। ‘হাউ সুইট’ পুরো টিমের মাধ্যমে আগামীতে দর্শক আবার দারুণ কিছু পাবে বলে আমি আশা রাখছি।

নির্মাতা সূত্রে জানা গেছে, হাউ সুইট-এ আরও অভিনয় করবেন সাইদুর রহমান পাভেল। ঢাকা ও বরিশালে এর শুটিং হবে। ওয়েব ফিল্ম হলেও এটি সিনেমার আয়োজনে শুটিং হবে। থাকবে অ্যাকশন ও একটি আইটেম গান।

ওয়েব ফিল্ম ‘হাউ সুইট’-এর সংবাদ সম্মেলনে অভিনেতা পাভেল, অপূর্ব, নির্মাতা অমি ও অভিনেত্রী ফারিণ

Related News