সাবাহতে মোবাইল কনস্যুলার ক্যাম্প

, প্রবাসী

স্পেশাল করেসপন্ডেন্ট, সাউথ-ইস্ট এশিয়া | 2024-10-23 22:45:15

কুয়ালালামপুরের বাংলাদেশ হাইকমিশনের উদ্যোগে সাবাহ্ রাজ্যের কোতা কিনাবালু শহরের ইউনিভার্সিটি মালয়েশিয়া সাবাহ্তে দুই দিনব্যাপী (১৯ ও ২০ অক্টোবর) মোবাইল কনস্যুলার ক্যাম্প আয়োজন করা হয়।

এ সময়ে সাবাহ্ রাজ্যে বসবাসরত প্রবাসী বাংলাদেশিদের ই-পাসপোর্টের আবেদন গ্রহণ, বায়ো-এনরোলমেন্ট সম্পন্নকরণ, এম আর পি পাসপোর্টের আবেদন গ্রহণ ও গণশুনানীসহ প্রয়োজনীয় বিভিন্ন কনস্যুলার সেবাসমূহ প্রদান করা হয়।

মোবাইল কনস্যুলার সেবা প্রদান উপলক্ষ্যে উপস্থিত ছিলেন- হাইকমিশনের কাউন্সিলর (পাসপোর্ট ও ভিসা) মিয়া মোহাম্মাদ কেয়ামউদ্দিন ও অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এবং পাসপোর্ট, ভিসা ও অন্যান্য সেবা সংক্রান্ত আউটসোর্সিং কোম্পানি ইএসকেএল এর মার্কেটিং ম্যানেজার আরমান পারভেজ মুরাদ ও অন্যান্য প্রতিনিধিবৃন্দ এবং সেবা প্রার্থী প্রবাসী বাংলাদেশিরা।

বাংলাদেশ হাইকমিশন, কুয়ালালামপুর কনস্যুলার সেবা প্রদান কালে ইউনিভার্সিটি মালয়েশিয়া সাবাহ্-এর শিক্ষকসহ সকলকে আন্তরিকভাবে সহযোগিতার জন্য ধন্যবাদ জানায়।

এছাড়াও, সার্বিক সহযোগিতার জন্য হাইকমিশন বিশেষ ধন্যবাদ জানায় সাবাহ্-তে বসবাসরত বাংলাদেশি সকল সেবা-প্রার্থী এবং কম্যুনিটি সদস্যদের।

Related News