ভারতে পৃথক দুটি গাড়ি চাপায় নিহত ৬

ভারত, আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক, বার্তা২৪.কম | 2024-10-19 14:38:22

ভারতের বিহার র‌াজ্য ও উত্তর প্রদেশে পৃথক দুটি সড়ক দুর্ঘটনা ঘটনায় ৬ জন নিহত এবং আরো অনেকেই আহত হয়েছেন বলে জানা গেছে।

প্রথম ঘটনায় বাঙ্কা জেলায় একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে শিবভক্তদের পদযাত্রার ওপর উঠে গেলে ৪ জন নিহত ও আরো কয়েকজন আহত হন। এঘটনার পর উত্তেজিত এলাকাবাসী পুলিশের একটি গাড়ি আগুন ধরিয়ে পুড়িয়ে দিয়েছেন।

অপর একটি ঘটনায় উত্তর প্রদেশের বলরামপুর সড়কে ঘটেছে। এতে ২ জন নিহত হওয়ার পাশাপাশি ২০ জন আহত হয়েছেন।

শনিবার (১৯ অক্টোবর) ভারতের টেলিভিশন চ্যানেল নয়াদিল্লি টেলিভিশন-এনডিটিভি এ খবর জানায়।

খবরে বলা হয়, ভারতের বিহার রাজ্যের বাঙ্কা জেলায় শিবভক্তরা ঘড়ায় পানি ভরে মন্দিরে হেঁটে যাওয়ার সময় শুক্রবার রাতে একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে তাদের ওপর উঠে যায়। এতে ৪ জন নিহত হন।

এঘটনার পর উত্তেজিত গ্রামবাসী ঘটনাস্থলে আসা পুলিশের একটি গাড়ি আগুন ধরিয়ে পুড়িয়ে দিয়েছেন।

জানা যায়, শুক্রবার রাতে একদল শিবভক্ত সুলতানগঞ্জের গঙ্গানদী থেকে ঘড়ায় পানি ভরে দুই কাঁধে ঝুলিয়ে পায়ে হেঁটে জাস্ট গৌরনাথ মন্দিরে যাচ্ছিলেন। এসময় একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে তাদের ওপর উঠে যায়। এতে ৪ জন শিবভক্ত নিহত হন। এ খবর পেয়ে পুলিশের একটি গাড়ি ঘটনাস্থলে এলে উত্তেজিত এলাকাবাসী গাড়িটিতে আগুন ধরিয়ে দেয়।

এ বিষয়ে মহকুমা ম্যাজিস্ট্রেট অবিনাশ কুমার জানিয়েছেন, ঘটনার পর পরই আমরা সেখানে উপস্থিত হই। গাড়িচাপায় ৪ জন নিহত হওয়ার পাশাপাশি ১০ থেকে ১১ জন আহত হয়েছেন। নিহতদের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে এবং আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে।

এছাড়া শুক্রবার রাতে আরো একটি ঘটনায় একটি ব্যক্তিগত গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে উত্তর প্রদেশের ধেবুরা থানার কাছাকাছি বলরামপুর সড়কে একট বাস পথচারীদের ওপর উঠে গেলে ২ জন নিহত এবং ২০ জন আহত হয়েছেন।

Related News