সাবেক মন্ত্রী এমএ মান্নানের জামিন শুনানি নিয়ে আদালতে হট্টগোল

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সুনামগঞ্জ | 2024-10-09 14:06:09

সাবেক পরিকল্পনামন্ত্রী ও সুনামগঞ্জের সাবেক সংসদ সদস্য এম এ মান্নানের জামিন শুনানি নিয়ে সিনিয়র জেলা ও দায়রা জজ হেমায়েত উদ্দিনের আদালতে বাদী ও আসামিপক্ষের আইনজীবীদের মধ্যে তুমুল হট্টগোল হয়েছে।

বুধবার (৯ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় আদালতে জামিন শুনানি শুরুর সময় এ ঘটনা ঘটে। এসময় আদালতের বিচারক নেমে যাওয়ায় জামিন শুনানি হয়নি। তবে বিকাল ২টা ৩০ মিনিটে জামিন শুনানির কথা রয়েছে।

বাদী পক্ষের আইনজীবীরা বলেন, গতকাল মঙ্গলবার সুনামগঞ্জের দ্রুত বিচার আদালতের বিচারক নির্জন মিত্রের আদালত থেকে এম এ মান্নানের মামলাটি (মিস কেইস) বদলি করে জেলা দায়রা জজে নিয়ে আসা হয়। কিন্তু আইন অনুযায়ী এই মামলার তারিখ চলতি মাসের ১৪ থেকে ১৫ তারিখ শুনানির কথা। কিন্তু আজকে হটাৎ করে আদালতে এসে শুনি সাবেক এই মন্ত্রীর জামিন শুনানি। তাই আমরা আদালতে এসে এর বিরোধিতা করলে আদালতের বিচারক মো. হেমায়েত উদ্দিন এজলাস ছেড়ে চলে যান।

আইনজীবী আব্দুল হক বলেন, সাবেক মন্ত্রীর জামিন শুনানির বিষয়ে আমরা জানি না। আমরা আদালতকে জানানোর সময় মন্ত্রীর পক্ষের আইনজীবীরা আমাদের সাথে তর্ক শুরু করে। এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে হট্টগোল শুরু হলে এজলাস ছেড়ে বিচারক চলে যান। পরে জানানো হয় ২টা ৩০ মিনিটে আবারও শুনানি হবে। সেই শুনানিতে বাদী পক্ষের আইনজীবীরা উপস্থিত থাকবে কি না পরে জানানো হবে।

Related News