দর্শনায় পিস্তল ঠেকিয়ে ছিনতাইয়ের চেষ্টা, বোমা উদ্ধার

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চুয়াডাঙ্গা | 2024-10-09 18:43:32

চুয়াডাঙ্গার দর্শনায় একটি বেসরকারি সংস্থার (এনজিও) অফিসে ঢুকে পিস্তল দেখিয়ে ছিনতাই চেষ্টার ঘটনা ঘটেছে। এসময় অফিসের লোকজনের চিৎকারে ওই দুর্বৃত্ত একটি বোমা সদৃশ বস্তু রেখে পালিয়ে যায়। বর্তমানে ওই অফিসের চারপাশ সেনাবাহিনী, পুলিশ, র‌্যাব ও যৌথবাহিনীর সদস্যরা ঘিরে রেখেছেন।

বুধবার (৯ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে দর্শনা বাসস্ট্যান্ড এলাকায় ব্যুরো বাংলাদেশ এনজিও অফিসে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) শহীদ তিতুমীর।

ব্যুরো বাংলাদেশ এনজিওর দর্শনা শাখার অ্যাকাউন্টস অফিসার ফেরদৌস বলেন, তিনি অফিসে কাজ করছিলেন। এসময় হেলমেট পরিহিত এক যুবক অফিসকক্ষে ঢুকে তার পায়ের নিকট একটি বোমা সদৃশ বস্তু রাখেন এবং কপালে পিস্তল ঠেকিয়ে বলে অফিসে যা কিছু আছে, সবকিছু তাকে দিয়ে দিতে। বাইরে তাদের আরও সদস্য আছে, যদি চিৎকার-চেঁচামেচি করেন তাহলে গুলি করে দিবে। পরে অ্যাকাউন্টস অফিসার জানালার কাছে গিয়ে চিৎকার করলে ওই দুর্বৃত্ত বাইরে থেকে দরজা বন্ধ করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা চিৎকার শুনে ঘটনাস্থলে এসে বাইরে থেকে বন্ধ দরজা খুলে দেয়।

এদিকে, খবর পেয়ে ঘটনাস্থলে আসেন চুয়াডাঙ্গার পুলিশ সুপার খন্দকার গোলাম মওলা, সিনিয়র সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) জাকিয়া সুলতানা, সেনা বাহিনীর ক্যাপ্টেন জাহাঙ্গীর আলম, দর্শনা থানার ওসি শহীদ তিতুমীর ও র‍্যাবের একটি দল। এনজিও অফিসটি বর্তমানে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘিরে রেখেছেন। খবর দেয়া হয়েছে বোম্ব ডিসপোজাল ইউনিটকে।

দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) শহীদ তিতুমীর জানান, বর্তমানে ওই অফিসটি ঘিরে রাখা হয়েছে। ঘটনাস্থলে সেনাবাহিনী, র‌্যাব ও ফায়ার সার্ভিসের সদস্যরা রয়েছেন। ঘটনাটির তদন্ত চলছে, পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Related News