‘দুর্গোৎসব পালনে সর্বোচ্চ নিরাপত্তামূলক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে’

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চট্টগ্রাম | 2024-10-09 19:48:36

চট্টগ্রাম নগরীতে শারদীয় দুর্গোৎসব পালনে সর্বোচ্চ নিরাপত্তামূলক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানিয়েছেন নগর পুলিশ (সিএমপি) কমিশনার হাসিব আজিজ।

বুধবার (৯ অক্টোবর) সন্ধ্যার দিকে শারদীয় দুর্গাপূজার মহাষষ্ঠীর প্রাক্কালে পূজামণ্ডপ পরিদর্শনে গিয়ে তিনি সাংবাদিকদের এ কথা জানান।

কমিশনার হাসিব আজিজ বলেন, নগরীতে এবার ২৭৫টি পূজামণ্ডপ আছে। সকল মণ্ডপে নিরাপত্তা রয়েছে। প্রতিমা তৈরি থেকে শুরু করে পুলিশ নিরাপত্তায় কাজ করেছে। শারদীয় দুর্গোৎসব পালনে সর্বোচ্চ নিরাপত্তামূলক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। ভক্তগণ যাতে উৎসবের সহিত নির্বিঘ্নে পূজা পালন করতে পারেন সেই ব্যাপারে অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনীর সমন্বয়ে নিরাপত্তা পরিকল্পনা গ্রহণ করা হয়েছে।

এর আগে, সিএমপি কমিশনার নগরীর জেএম সেন হল পূজামণ্ডপ, কুসুমকুমারী স্কুল পূজামণ্ডপ, হাজারি গলি পূজামণ্ডপ ও নবগ্রহবাড়ি পূজামণ্ডপ পূজামণ্ডপ পরিদর্শন করেন। পূজামণ্ডপের নিরাপত্তা এবং পূজা উদ্যাপনের বিষয়ে পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সাথে আলোচনা করেন ও বিভিন্ন পরামর্শ প্রদান করেন।

এসময় সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) আবদুল মান্নান মিয়া, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মাসুদ আহাম্মদ ও অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) মো. আব্দুল ওয়ারীশসহ সিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সিএমপি জানিয়েছে, শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ সার্বক্ষণিক নিরাপত্তামূলক কার্যক্রম তদারকিতে নিয়োজিত আছেন। প্রতিমা বিসর্জন পর্যন্ত পোশাকধারী পুলিশের সাথে গোয়েন্দা পুলিশও নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত থাকবে।

Related News