দেশের বাজারে যাত্রা শুরু করল সনির ব্রাভিয়া টিভি

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2024-10-09 20:21:46

দেশের বাজারে যাত্রা শুরু করল জাপানের বিশ্বখ্যাত ব্র্যান্ড সনি’র ব্রাভিয়া টিভি ও সাউন্ড সিস্টেম আল্ট এফওয়াই টুফোর সিরিজের পণ্য। ফলে ঘরোয়া বিনোদনের আসবে নান্দনিক পরিবর্তন।

বুধবার (৯ অক্টোবর) বিকেলে রাজধানীর পাঁচ তারকা হোটেল ইন্টারকন্টিনেন্টালে পণ্য দু’টির বাজারজাতকরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন হয়। গণমাধ্যমকর্মী ও একঝাঁক সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারদের উপস্থিতিতে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সনি ইন্টারন্যাশনাল (প্রা. লি.) বাংলাদেশ শাখার প্রধান রিকি লুকাস, আরএমডিসি সনি সাউথ ইষ্ট এশিয়ার হেড অব মার্কেটিং ইয়াপ য়্যাং, টিভি প্রোডাক্ট মার্কেটিং এক্সপার্ট কেভিন টিও, পারসোনাল এন্টারটেইনমেন্ট প্রোডাক্ট মার্কেটিং এক্সিকিউটিভ লিয়ান শিয়ে, এবং সনি ইন্টারন্যাশনাল (প্রা.) লি. বাংলাদেশ শাখার প্রোডাক্ট স্পেশালিস্ট দেলোয়ার হোসেন।

অনুষ্ঠানে পণ্য দুটির বিষয়ে কর্মকর্তারা বলেন, আধুনিক প্রযুক্তির এক অসাধারণ সমারোহ থাকছে ব্রাভিয়া সিরিজের ব্রাভিয়া নাইন মিনি এলইডি, ব্রাভিয়া এইট ওএলইডি, ব্রাভিয়া সেভেন মিনি এলইডি এবং ব্রাভিয়া থ্রি এলইডি টিভিতে। একইসঙ্গে সাউন্ড সিস্টেমের জগতে নতুন মাত্রা যোগ করতে বাজারে এসেছে আল্ট টাওয়ার টেন, আল্ট ফিল্ড সেভেন, আল্ট ফিল্ড ওয়ান, এসআরএস-এক্সভি ৫০০ এবং ওয়্যারলেস হেডফোন আল্ট ওয়ার। ব্রাভিয়া টিভির জীবন্ত রঙ ও নিখুঁত কনট্রাস্ট দর্শকদের দেবে অপূর্ব এক মোহময় অভিজ্ঞতা। আর আল্ট এফওয়াই টুফোর সাউন্ড সিস্টেমের শক্তিশালী বেস, ক্রিস্টাল ক্লিয়ার সাউন্ড শ্রোতাকে প্রতিটি শব্দের গভীরে পৌঁছে দেবে।

অনুষ্ঠানে ভিএনএস প্রোডাক্ট ইঞ্জিনিয়ারিং প্রেজেন্টেশন উপস্থাপন করেন সনি’র পারসোনাল এন্টারটেইনমেন্ট প্রোডাক্ট মার্কেটিং এক্সিকিউটিভ লিয়ান শিয়ে। সিঙ্গাপুর থেকে ভিডিও কলের মাধ্যমে যুক্ত হন সনি’র প্রোডাক্ট ইঞ্জিনিয়ার টিম এবং পণ্যগুলোর অভিনব ফিচার ও কার্যকারিতা নিয়ে কথা বলেন। এতে অতিথিরা পণ্যের প্রযুক্তিগত দিক ও সক্ষমতা সম্পর্কে আরও গভীরভাবে জানতে পারেন, যা পুরো উপস্থাপনাকে আরও জীবন্ত ও আকর্ষণীয় করে তোলে। পুরো অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সনি ইন্টারন্যাশনাল (প্রা.) লি. বাংলাদেশ শাখার ডিজিটাল মার্কেটিং স্পেশালিষ্ট তানজিলা ফাহিম।

অনুষ্ঠান শুরু হয় সনি ইন্টারন্যাশনাল (প্রা.) লি. বাংলাদেশ শাখার প্রধান নির্বাহী রিকি লুকাস-এর উদ্বোধনী বক্তব্যের মাধ্যম দিয়ে। তিনি বলেন, ‘প্রযুক্তি উদ্ভাবন ও গুণগত মানের প্রতি আমাদের অবিচল অঙ্গীকারই সনিকে বিশ্বব্যাপী সেরা করেছে। ব্রাভিয়া ও আল্ট এফওয়াই টুফোর সিরিজ এই প্রতিশ্রুতির অনন্য উদাহরণ, যা ঘরোয়া বিনোদনের ধারণাকে এক নতুন পর্যায়ে নিয়ে যাবে।’

আরএমডিসি সনি সাউথ ইষ্ট এশিয়ার হেড অব মার্কেটিং ইয়াপ য়্যাং তার বক্তব্যে বলেন, ‘ব্রাভিয়া সিরিজের টিভিগুলো এমনভাবে ডিজাইন করা হয়েছে যে, আপনার ঘরই হয়ে উঠবে সিনেমা হল। এ টেলিভিশনে রয়েছে সর্বোচ্চ মানের রেজোলিউশন, রঙের গভীরতা এবং অসাধারণ কনট্রাস্ট, যা আপনাকে সিনেমার প্রতিটি মুহূর্ত আরও প্রাণবন্ত করে উপভোগ করতে সাহায্য করবে। এটি সত্যিকার অর্থে ‘সিনেমা ইজ কামিং হোম।’

অনুষ্ঠানে সনি’র পারসোনাল এন্টারটেইনমেন্ট প্রোডাক্ট মার্কেটিং এক্সিকিউটিভ লিয়ান শিয়ে বলেন, ‘আল্ট এফওয়াই টুফোর সাউন্ড সিস্টেমের শক্তিশালী অডিও পারফরম্যান্স শ্রোতাদের দেবে এক অসাধারণ অভিজ্ঞতা। এর বেস এবং ভাইব্রেশন এমনভাবে তৈরি করা হয়েছে যে, গান শোনার সময় আপনি শব্দের গভীরে ডুবে যাবেন।’

অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা নতুন পণ্যগুলোর সরাসরি অভিজ্ঞতা নেন, যেখানে সনি বিশেষজ্ঞরা তাদের প্রত্যেকটি ফিচার সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন। উপস্থিত সাংবাদিকরা সনি’র পণ্যের মান ও ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে আলোচনায় অংশ নেন।

সনি বিশ্বব্যাপী প্রযুক্তি ও উদ্ভাবনের অন্যতম পথিকৃৎ। প্রতিষ্ঠার পর থেকে সনি মানুষের দৈনন্দিন জীবনের মান উন্নয়নের লক্ষ্যে অসংখ্য পণ্য বাজারে এনেছে, যা তাদের পণ্যের গুণগত মানের দিক থেকে অন্যান্যদের থেকে আলাদা করেছে। সনির প্রতিটি পণ্যই বৈশ্বিক মানের প্রতিফলন এবং গ্রাহকদের প্রতি তাদের অঙ্গীকারের প্রমাণ। এই অনুষ্ঠানের মাধ্যমে সনি তাদের উদ্ভাবনী পথচলায় আরেকটি মাইলফলক স্পর্শ করলো। সনি তাদের প্রতিশ্রুত প্রযুক্তিগত উৎকর্ষের নতুন পথচলার সূচনা করলো। ব্রাভিয়া এবং আল্ট এফওয়াই টুফোর সিরিজের এই যাত্রা বিনোদনের জগতে এক নতুন অধ্যায় সূচিত করবে বলে বিশ্বাস করে সনি কর্তৃপক্ষ। বাংলাদেশে প্রাতিষ্ঠানিক পরিবেশক হিসেবে সনির পণ্য ও সংশ্লিষ্ট পরিষেবা বাজারজাত করতে চুক্তিবদ্ধ দুটি প্রতিষ্ঠান র‌্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড বা সনি-র‌্যাংগস এবং স্মার্ট টেকনোলজিস্‌ (বিডি) লিমিটেড বা সনি-স্মার্ট।

Related News