দুর্নীতির তদন্ত ও আন্দোলনে আহতদের জন্য উপদেষ্টা পরিষদ গঠন

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2024-10-09 23:29:06

জেলা প্রশাসক নিয়োগ সংক্রান্ত দুর্নীতির অভিযোগ তদন্ত ও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসাসেবা নিশ্চিতকরণের লক্ষ্যে উপদেষ্টা পরিষদ কমিটি গঠন করা হয়েছে।

বুধবার (৯অক্টোবর) মন্ত্রী পরিষদ সচিব মো: মাহবুব হোসেন এর স্বাক্ষরিত দুইটি পৃথক বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য জানানো হয়েছে।

আইন, বিচার ও সংসদ বিষয়ক উপদেষ্টা আসিফ নজরুল, স্বরাষ্ট্র উপদেষ্টা লে. মো: জাহাঙ্গীর আলম চৌধুরী(অব.), ও তথ্য উপদেষ্টা নাহিদ ইসলাম দুর্নীতির অভিযোগ তদন্ত করবেন।

অপরদিকে, স্বাস্থ্য উপদেষ্টা নূরজাহান বেগম, তথ্য উপদেষ্টা নাহিদ ইসলাম ও যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদের সমন্বয়ে আন্দোলনে আহতদের চিকিৎসা নিশ্চিতকরণার্থে উপদেষ্টা পরিষদ গঠন করা হয়েছে।

জেলা প্রশাসক নিয়োগ সংক্রান্ত দুর্নীতির অভিযোগ তদন্ত সংক্রান্ত বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, দৈনিক কালবেলাসহ বিভিন্ন দৈনিক পত্রিকা ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ৩ অক্টোবর ২০২৪ তারিখে প্রকাশিত সংবাদের পরিপ্রেক্ষিতে উক্ত অভিযোগের বিষয়ে তদন্তপূর্বক ১০ কার্য দিবসের মধ্যে প্রতিবেদন দাখিল করতে হবে।

এছাড়া, উভয় কমিটিই প্রয়োজনে সদস্য কো অপ্ট করতে পারবে এবং মন্ত্রিপরিষদ বিভাগের জেলা ও মাঠ প্রশাসন অনুবিভাগের কমিটিকে সাচিবিক সহায়তা প্রদান করা হবে।

Related News