পিরোজপুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে শিশুসহ নিহত ৮

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট বার্তা২৪.কম, পিরোজপুর | 2024-10-10 09:58:42

পিরোজপুর উপজেলার সদরের নূরানী গেট এলাকায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে শিশুসহ আটজন নিহত হয়েছেন।

বুধবার (৯ অক্টোবর) রাত সোয়া ২টায় সদর উপজেলার নাজিরপুর সড়কের নূরানী গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পিরোজপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডিউটি অফিসার মামুন মোল্লা বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বুধবার রাত সোয়া ২টায় খালে গাড়ি পড়ে যাওয়ার খবর পায় ফায়ার সার্ভিস। এরপর পিরোজপুর ফায়ার স্টেশনের একটি ইউনিট রাত আড়াইটার দিকে ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজ শুরু করে। কিছুক্ষণের মধ্যে আরও একটি ইউনিট সেখানে গিয়ে যুক্ত হয়। গাড়িতে থাকা মোট ৮টি মরদেহ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, গাড়িতে থাকা সবাই মারা গেছেন।

ফায়ার সার্ভিস জানায়, ঘটনাস্থলে থেকে পাওয়া একটি মোবাইল ফোন থেকে নিহতদের মধ্যে ৪ জনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন মোতালেব (৪৫), তার স্ত্রী সাবিনা আক্তার (৩০), মেয়ে মুক্তা (১২) ও ছেলে সোয়াইব (২)। এ পরিবারটির বাড়ি শেরপুর জেলার খোলআচার পাড়ায়। নিহত মোতালেবের এক আত্মীয় মোবাইল ফোনে তাদের পরিচয় নিশ্চিত করেছেন। এছাড়া অপর ৪ জন হচ্ছে শাওন মৃধা (৩২), তার স্ত্রী আমেনা বেগম, ছেলে আবদুল­ (৩) ও অপর ছেলে শাহাদাৎ (১০)। তাদের বাড়ি পিরোজপুরের নাজিরপুর উপজেলার হোগলাবুনিয়া এলাকায়। নিহতদের মৃতদেহ পিরোজপুর সদর হাসপাতালে রাখা হয়েছে।

পিরোজপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার মুকিত হাসান জানান, প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে ৮ জন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে মোতালেব নামে একজনের সাথে পাওয়া আইডি কার্ড থেকে তার পরিচয় পাওয়া গেছে। নিহত মোতালেব সেনাবাহিনীর সিভিল স্টাফ হিসেবে কর্মরত আছেন।

Related News