পূজার অঞ্জলি দিতে যাওয়ার পথে নৌকাডুবি, ফুফু-ভাতিজার মৃত্যু

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নেত্রকোনা | 2024-10-11 13:12:24

নেত্রকোনার কলমাকান্দায় পূজার অঞ্জলি দিতে যাওয়ার পথে নৌকাডুবিতে ঋতু তালুকদার (১৮) ও অমিত তালুকদার (৭) নামের ফুফু-ভাতিজার মৃত্যু হয়েছে।

শুক্রবার (১১ অক্টোবর) সকাল সাড়ে ৮টায় উপজেলার সদর ইউয়নের হরিনধরা গ্রামের সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন বাড়ির আঙ্গিনায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন ওই গ্রামে সঞ্জয় তালুকদারের মেয়ে ঝতু তালুকদার এবং ঋতু তালুকদারেই ভাই বিপ্লব তালুকদারের ছেলে অনিক তালুকদার। অনিক তালুকদার হরিনধরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী। 

পরিবার ও এলকাবাসী সূত্রে জানা গেছে, সব গ্রামগুলো প্লাবিত থাকায় নৌকা দিয়ে চলাচল করতে হয়। এইজন্যে অঞ্জলি দিতে গিয়ে গ্রামের পূর্বপাড়া থেকে পশ্চিমপাড়া যাওয়ার সময় হরিনধরা সরকারি প্রাথমিক বিদ্যালয় এর সাথেই একটি বাড়ির সামনে ছোট নৌকা দিয়ে পারাপার হতে গিয়ে নৌকা ডুবে কয়েকজন নিখোঁজ হয়। পরে স্থানীয়রা সবাইকে উদ্ধার করে এবং অমিত ও ঋতু নামের দুইজনকে কলমাকান্দা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কতৃপক্ষ মৃত ঘোষণা করেন।

কলমাকান্দা সদর ইউনিয়নের চেয়ারম্যান মো. আব্দুল আলী বিশ্বাস জানান, হরিনধরা গ্রামটি সদর থেকে তিন কিলোমিটার ভিতরে গ্রামটি পানিতে প্লাবিত থাকায় একমাত্র চলাচলের একমাত্র বাহন নৌকা। খবর পেয়েছি সকালে নৌকা ডুবে দুইজন মারা গেছে।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ হোসেন জানান, উপজেলার হরিণধরা গ্রামের অমিত তালুকদার ও ঋতু তালুকদার নামের দুইজন নৌকা ডুবে মারা গেছেন। পরবর্তী আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Related News