আশুলিয়ায় ৫০০ লিটার চোলাই মদসহ গ্রেফতার ১

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা ২৪.কম, সাভার (ঢাকা)
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বিজ্ঞাপন

সাভারের আশুলিয়ায় ৫০০ লিটার চোলাই মদসহ নিয়ং মারমা (৩৮) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে আশুলিয়া থানা পুলিশ।

শুক্রবার (১১ অক্টোবর) দুপুরে গ্রেফতারকৃতকে আশুলিয়া থানা থেকে আদালতে পাঠানো হয়। এর আগে, বৃহস্পতিবার রাতে আশুলিয়ার নিশ্চিন্তপুর পূর্বপাড়া রাজ পার্কের সামনে থেকে তাকে আটক করা হয়।

গ্রেফতার নিয়ং মারমা (৩৮) খাগড়াছড়ির সদর উপজেলার নুনছড়ি মারমা পাড়ার বাসিন্দা। আশুলিয়ার নিশ্চিন্তপুর পূর্বপাড়া এলাকায় ভাড়া বাসায় থাকতেন তিনি।

এজাহারে সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে ওয়ারেন্ট তামিল করার সময় রাত ৯টা ৩৫ এর দিকে জানতে পারেন নিশ্চিন্তপু্ এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য কেনাবেচা করছে। সেখানে অভিযান চালিয়ে একজনকে গ্রেফতার করা হয়।

এ সময় নীল রংয়ের তিনটি ড্রামে যথাক্রমে ১৮৫ লিটার, ১৪৫ লিটার ও ২৯০ লিটারসহ চোলাই মদ উদ্ধার করা হয়। এছাড়া সাদা সিলভারের পাতিলে সংরক্ষিত আরও ২৫ লিটার চোলাই মদসহ মোট ৫০০ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়। যার বাজারমূল্য অন্তত পাঁচ লাখ টাকা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে পুলিশ জানায়, গ্রেফতার ব্যক্তি দীর্ঘ দিন ধরে ঘটনাস্থলসহ আশপাশের এলাকায় দেশিয় তৈরি চোলাই মদ বিক্রি করছিল।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) শেখ মো. মাসুদ আল মামুন বলেন, তার বিরুদ্ধে আশুলিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে। তাকে ঢাকার আদালতে পাঠানো হয়েছে।