সাতকানিয়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত যুবকের মৃত্যু

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চট্টগ্রাম | 2024-10-11 19:35:28

চট্টগ্রামের সাতকানিয়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। খবর পেয়ে ওই যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠিয়েছে রেলওয়ে থানা পুলিশ।

শুক্রবার (১১ অক্টোবর) সকাল ৯টার দিকে কেরানিহাট বাজারের অদূরে চট্টগ্রাম-কক্সাবাজার রেললাইলনের রেল ক্রসিং এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ জানিয়েছে, ওই যুবকের বয়স আনুমানিক ৩৫ হতে পারে।

স্থানীয়রা জানায়, শুক্রবার সকাল ৯টার দিকে কক্সবাজারমুখী চট্টগ্রাম-কক্সবাজার স্পেশাল-৯ ট্রেনে পড়ে এক যুবক কাটা পড়েন। যুবকের শরীর থেকে মাথা, দু’হাত, দুই পা আলাদা হওয়ার পাশাপাশি শরীরের বিভিন্ন অংশ খণ্ড-বিখণ্ড হয়ে যায়।

তাদের ধারণা, নিহত ব্যক্তি রেললাইনের পাশে চলমান কাজের কোন শ্রমিক। ঘটনাস্থলের পাশে একটি ঢালাইয়ের কাজ চলছে। সম্ভবত ঢালাইয়ের ফাঁকে লোকটি রেললাইনে বসে কানে হেডফোন লাগিয়ে মোবাইল দেখছিল। এ সময় অসাবধানতাবশত ট্রেনে কাটা পড়েন তিনি।

চট্টগ্রাম রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার রতন কুমার দাশ বলেন, কেরানিহাট বাজারের অদূরে রেললাইনে কক্সবাজারগামী স্পেশাল-৯ নামের একটি ট্রেনে যুবক কাটা পড়ার খবর শুনেছি।

চট্টগ্রাম রেলওয়ে থানার উপপরিদর্শক (এসআই) আবু জাফর খান বলেন, শুক্রবার সকালে রেললাইনে কাটা পড়া অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিচয় শনাক্ত করার চেষ্টা চলছে। মরদেহ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

Related News