ভোলায় পূজা মণ্ডপে তারেক রহমানের উপহার বিতরন

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ভোলা | 2024-10-12 16:20:42

হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমানের পক্ষ থেকে ভোলার বিভিন্ন পূজা ণ্ডপে শুভেচ্ছা উপহার বিতরণ করা হয়।

শুক্রবার (১১ অক্টোবর) রাতে কেন্দ্রীয় যুবদলের সাবেক সহ-সম্পাদক তরিকুল ইসলাম কায়েদ ভোলা সদরের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন করে মন্দিরের সভাপতি ও সাধারন সম্পাদক এর হাতে এই শুভেচ্ছা উপহার তুলে দেন।

এসময় তিনি বলেন, দেশনায়ক তারেক রহমান আবারো বাংলাদেশে ফিরে আসবেন। তিনি সুন্দর একটি দেশ গড়বেন। আমরা ধর্মীয় সম্প্রীতি রক্ষা করে দেশকে এগিয়ে নেয়ার জন্য কাজ করে যাচ্ছি। সবাইকে নিয়ে ভাল থাকতে চাই।

তিনি আরও বলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন থেকে শুরু করে ১৬ বছর যুদ্ধ করে নতুন বাংলাদেশের সৃষ্টি হয়েছে। নতুন স্বাধীনতা পেলাম আমরা। গণতান্ত্রিক দেশে সবাই যেন সমান অধিকার ভোগ করতে পারি সবাইকে নিয়ে সেই কামনা করি আমরা।

এসময় উপস্থিত ছিলেন ভোলা জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক অসীম কুমার সাহা,ভোলা সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের কমিটির সভাপতি শান্ত ঘোষ, সাংগঠনিক সম্পাদক রাজন সাহা, পশ্চিম ইলিশা ইউনিয়ন বিএনপির সভাপতি আবুল কালাম বাহালুল,থানা যুবদলের সাবেক সদস্য সচিব জাকির হোসেন সবুজ,পৌর যুবদলের সাবেক সভাপতি ফারুক শিকদার,পশ্চিমে ইলিশা ইউনিয়ন বিএনপি'র সদস্য সচিব সোহেল সহ যুব দলের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

Related News