শিশু ধর্ষণের অভিযোগে বাউফলে বিএনপি নেতাকে অব্যাহতি

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট বার্তা২৪.কম পটুয়াখালী | 2024-10-14 20:51:07

পটুয়াখালীর বাউফল উপজেলার মদনপুরা ইউনিয়নের মৎস্যজীবী দলের সভাপতি মো. আনোয়ার হোসেনকে শিশু ধর্ষণের অভিযোগে দল থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

সোমবার (১৪ অক্টোবর) উপজেলা মৎস্যজীবী দলের সভাপতি মোশারেফ হোসেন খান মিল্টন ও সাধারণ সম্পাদক সিরাজুল ইসলামের স্বাক্ষরিত একটি পত্রে আনোয়ার হোসেনের বিরুদ্ধে দলের শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ উত্থাপন করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, আনোয়ার হোসেন দীর্ঘদিন ধরে চতুর্থ শ্রেণির একটি শিশুকে ফুসলিয়ে ধর্ষণ করছিলেন। সর্বশেষ, তিনি গত বুধবার ওই শিশুকে একটি দোকানে নিয়ে গিয়ে আবারও ধর্ষণ করেন। এই ঘটনার পর শিশুটি অসুস্থ হয়ে পড়ে এবং পরে তার মাকে এ ব্যাপারে জানায়। মা শিশুকে চিকিৎসার জন্য বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

ধর্ষিত শিশুর মা অভিযোগ করেন, ঘটনার প্রকাশ পেলে ধর্ষকের পক্ষ থেকে তাদেরকে মামলা না করার জন্য হুমকি দেওয়া হয়। পরে পুলিশ বিষয়টি জানার পর শিশু ও তার মাকে থানায় আসতে বলে এবং রবিবার সন্ধ্যায় মামলা দায়ের করা হয়।

এদিকে, একটি সূত্রে থেকে জানা গেছে, ধর্ষকের পক্ষ থেকে একটি প্রভাবশালী মহল ঘটনাটিকে 'ধর্ষণের চেষ্টা' হিসেবে উপস্থাপনের চেষ্টা করছে।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন বলেন, মামলাটি গ্রহণ করা হয়েছে এবং অভিযুক্তকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। শিশুটিকে শারীরিক পরীক্ষার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Related News