ছিনতাইকারীরা কিছু না পেয়ে অটোরিকশা চালককে কুপিয়ে হত্যা

, জাতীয়

স্টাফ করেসপন্ডেট, বার্তা২৪.কম, ঢাকা | 2024-10-17 14:39:11

রাজধানীর মোহাম্মদপুরে ছিনতাইয়ের সময় এক সিএনজিচালিত অটোরিকশা চালকের কাছে কিছু না পেয়ে তাকে হাত-পা বেঁধে কুপিয়ে হত্যা করেছে ছিনতাইকারীরা।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) ভোর ৫টায় মোহাম্মদপুরের বসিলা চল্লিশ ফিট এলাকায় শামীম কোম্পানির বাড়ির পিছনের গলিতে এ ঘটনা ঘটে।

নিহত সিএনজি চালক হলেন- শাহরিয়ার আশিক (২০)। তিনি শরীয়তপুর জেলার নড়িয় উপজেলার বারাইপাড়া গ্রামের ওসমান গনির সন্তান।

নিহত সিএনজিচালিত অটোরিকশা চালক চাঁদ উদ্যান এলাকায় ৪ নম্বর রোডে পুলিশ ফাঁড়ির গলিতে পরিবারসহ বসবাস করতেন।

পরিবার সূত্রে জানা গেছে, নিহত শাহরিয়ার আশিক ভোরে গ্যারেজ থেকে সিএনজি নিয়ে বের হয়। এ সময় বসিলা চল্লিশ ফিট এলাকায় শামীম কোম্পানির বাড়ির পিছনে ছিনতাইকারীরা তাকে ঘিরে ধরে। তার কাছে কিছু না পেয়ে হাত-পা বেঁধে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে মাথায় ও শরীরে বিভিন্ন অংশে কুপিয়ে রেখে চলে যায়। পরে সকাল বেলা ভুক্তভোগীকে পরে থাকতে দেখে তার বাবাকে খবর দিলে স্থানীয়দের সহায়তায় ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে বাসায় নিয়ে গেলে সে মারা যায়।

নিহতের বাবা ওসমান গনি জানান, সকালে একজন এসে আমাকে খবর দেয় আমার ছেলেকে হাত-পা বেঁধে কুপিয়ে ফেলে গেছে। আমি দৌঁড়ে গিয়ে আমার ছেলেকে হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার করে বাসায় এনে ভাবছিলাম রক্তটা বন্ধ করে হাসপাতালে নিয়ে যাবো। কারণ, এতো সকালে কোনো ফার্মেসি খোলা ছিলো না। বাসায় আনার সাথে সাথে আমার ছেলে মারা যায়। ছিনতাইকারীরা প্রতিদিনই কারো না কারো মায়ের বুক খালি করছে। এ এলাকায় প্রতিদিন ছিনতাইয়ের ঘটনা ঘটছে। আমি আমার ছেলে হত্যার সর্বোচ্চ শাস্তি চাই।

এ বিষয়ে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী ইফতেখার জানান, এ ঘটনায় আমরা সন্দেহজনক কয়েকজনকে আটকের চেষ্টা করছি। তবে, হাত-পা বেঁধে হত্যার ঘটনাটি হয়তো পূর্ব শত্রুতার জেরে হতে পারে বলে আমরা ধারণা করছি। কারণ, পূর্বে যেসব ছিনতাইয়ের ঘটনা ঘটেছিল সবগুলো ঘটনায় ছিনতাইকারীরা ঝুঁকিপূর্ণ মনে করে কুপিয়ে ফেলে রেখে যায়। যে ঘটনাই হোক আমরা ঘটনার সাথে জড়িতদের দ্রুত আইনের আওতায় আনতে কাজ করছি।

Related News