ময়মনসিংহে দুই ঘণ্টা পল্লী বিদ্যুৎ বন্ধ, প্রশাসনের হস্তক্ষেপে চালু

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ | 2024-10-17 19:15:49

ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ বোর্ডের অধিনে থাকা বিদ্যুৎ বিতরণ বন্ধ থাকলেও প্রশাসনের হস্তক্ষেপে বিকেলে চালু হয়।।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সকাল থেকে নেত্রকোনা জেলায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ করে দিলেও সাড়ে তিনটা থেকে ময়মনসিংহ, জেলায় বিদ্যুৎ বিতরণ বন্ধ করে দেওয়া হয়। তবে আইনশৃংখলাবাহিনী তৎপরতা চালিয়ে বন্ধ হওয়া সংযোগ চালুর চেষ্টা করেন।

পল্লী বিদ্যুতায়ন বোর্ড ও পল্লী বিদ্যুৎ সমিতিকে একীভূত করে অভিন্ন চাকরিবিধি বাস্তবায়ন এবং চুক্তিভিত্তিক ও অনিয়মিত কর্মচারীদের নিয়মিত করার দাবিতে আন্দোলন করছিল। কিন্তু আন্দোলনের সমন্বয়কারী হিসেবে দায়িত্ব পালন করা কর্মকর্তাদের চাকরি থেকে বরখাস্ত করা হয়। আন্দোলনে নেতৃত্ব দেওয়া কর্মকর্তাদের বরখাস্ত ও দুই দফা দাবি বাস্তবায়নের দাবি আজ দুপুর সাড়ে তিনটা থেকে ময়মনসিংহ জেলার তিনটি সমিতি ধীরে ধীরে বিদ্যুৎ সরবরাহ বন্ধ করে দেয়।

ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-৩ এর জেনারেল ম্যানেজার মোহাম্মদ আবুল কালাম আজাদ বলেন, অফিসারদের বরখাস্তের প্রতিবাদে আন্দোলনকারী সাড়ে তিনটার পর থেকে বিদ্যুৎ সরবরাহ বন্ধ করতে শুরু করেন। প্রশাসনের হস্তক্ষেপে বিকেল সাড়ে ৫টার পর থেকে বিদ্যুৎ সরবরাহ চালু করতে শুরু করি।

পাওয়ার গ্রীড কোম্পানী অব বাংলাদেশ (পিজিসিবি) ময়মনসিংহের নির্বাহী প্রকৌশলী মাসুদুল হক বলেন, ময়মনসিংহ জেলায় সাড়ে তিনটা থেকে বিদ্যুৎ বন্ধ থাকলেও সাড়ে ৫টার পর থেকে লাইন চালু হতে শুরু করে।

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার ইনচার্জ (ওসি) মো. সফিকুল ইসলাম খান বলেন, আন্দোলনকারীদের বুঝিয়ে আন্দোলন প্রত্যাহার করে নেওয়া হয়।

Related News