শেখ হাসিনার বিচারের দাবিতে গফরগাঁওয়ে বিএনপির বিক্ষোভ

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ | 2024-10-22 15:50:56

গণগত্যা ও গনতন্ত্র ধবংসের দায়ে সাবেক প্রধান মন্ত্রী শেখ হাসিনা ও তার দোসরদের দ্রুত গ্রেফতার করে বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে গফরগাঁও পৌর বিএনপি ও সংযোগী সংগঠনের নেতাকর্মীরা।

মঙ্গলবার ( ২২ অক্টোবর) দুপুরে পৌর শহরের পাট মহল মোড় এলাকার উপজেলা বিএনপি কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়কসমূহ প্রদক্ষিণ করে। মিছিল শেষে উপজেলা বিএনপি কার্যালয়ের সামনে নেতারা বক্তব্য দেন।

সমাবেশে বক্তারা বলেন, দেশের গণতন্ত্র ধ্বংস করেছে স্বৈরাচার শেখ হাসিনা। বিএনপির অসংখ্য নেতা-কর্মীকে গুম ও খুন এবং গণহত্যা চালিয়ে দুই হাজার ছাত্র-জনতা হত্যা করেছে খুনি হাসিনা। অন্তবর্তী সরকারের উচিত অবিলম্বে শেখ হাসিনা ও তার দোসরদের দেশে ফিরিয়ে এনে বিচার করা।

এসময় বক্তব্য রাখেন, পৌর বিএনপি নেতা সেলিম আহম্মেদ, দক্ষিণ জেলা যুবদলের সহ শিক্ষা বিষয়ক সম্পাদক নাইমুর রহমান নাঈম, যুবদল নেতা নাজমুল হক এডিসন, খোকন আহম্মদ, পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ আল বাপ্পী, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক মাহমুদুর রহমান মামুন, পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক মেহেদি হাসান নাঈম, মাহমুদ ইমন, কলেজ শাখা ছাত্রদলের সদস্য সচিব আমির হামজা প্রমুখ।

Related News