‘দলের নাম ভাঙিয়ে অপকর্ম করলে ব্যবস্থা’

, রাজনীতি

স্টাফ করেসপন্ডেট, বার্তা২৪.কম, রংপুর | 2024-10-14 20:51:11

জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন বলেছেন, বিএনপি ও অঙ্গ সংগঠনের নাম ভাঙ্গিয়ে সকল ধরনের অপকর্ম থেকে মুক্ত থাকার নির্দেশনা দিয়েছেন আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। যারা এই নির্দেশনা অমান্য করবে, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

সোমবার (১৪ অক্টোবর) বিকেলে রংপুর নগরীর চিকলী পার্কে সাম্য ও মানবিক সমাজ বিনির্মাণে রংপুর জেলা ও মহানগর যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল এবং রোকেয়া বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজ ছাত্রদলের দিক নির্দেশনামূলক যৌথ কর্মী সভার সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, রাষ্ট্র সংস্কারের মাধ্যমে গণতান্ত্রিক পন্থায় বিএনপি'র ক্ষমতায় যাওয়ার যে সুযোগ তৈরি হয়েছে তা কোনোভাবেই প্রশ্নবিদ্ধ করা যাবে না। একই সাথে আওয়ামী লীগের কোনো নেতাকর্মীকে আশ্রয় প্রশ্রয় দেয়া যাবে না। বিগত ১৬ বছরে যারা মিছিলের শেষ ভাগে ছিলেন তাদেরকে এখন সামনে আনতে হবে।

নিজ দলের নেতাকর্মীদের হুঁশিয়ারি দিয়ে তিনি বলেন, বিএনপি ক্ষমতায় গেলে আপনারা চরিত্র হারাবেন না। কাউকে কিঞ্চিৎ পরিমাণ ছাড় দেয়া হবে না। অনেকে বিপথগামী হয়েছেন, সংগঠন বিরোধী কাজ করেছেন। কোথাও শোকজ করা হচ্ছে, কাউকে বহিষ্কার করতে বাধ্য হয়েছি। নিজ দলের কর্মীদের বিরুদ্ধে মামলাও করেছি। কোনোভাবেই কাউকেই ছাড় দেয়া হবে না।

ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শ্যামল মালুমের সঞ্চালনায় কর্মীয় প্রধান বক্তার বক্তব্যে রাখেন রংপুর জেলা ও মহানগর যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল এবং রোকেয়া বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজ ছাত্রদলের নেতৃবৃন্দ।

Related News