বাংলাদেশ বোলিংয়ে, একাদশে নেই মিরাজ-অনিক

ক্রিকেট, খেলা

স্পোর্টস রিপোর্টার, বার্তা২৪.কম | 2024-10-12 19:35:11

সিরিজের তৃতীয় এবং শেষ টি-টোয়েন্টিতে টসে জিতে ব্যাটিং বেছে নিয়েছে ভারত। প্রথম দুই ম্যাচ জিতে সিরিজ আগেই ঘরে তুলেছে ভারত।

সিরিজের শেষ ম্যাচটা কেবল আনুষ্ঠানিকতার ম্যাচ। আর এই আনুষ্ঠানিকতার ম্যাচে আরো একটা বড় আনুষ্ঠানিকতা হলো এটি মাহমুদউল্লাহ রিয়াদের বিদায়ী ম্যাচ। ক্যারিয়ারের শেষ টি- টোয়েন্টি হায়দরাবাদে খেলতে নামছেন মাহমুদউল্লাহ।

সিরিজের শেষ ম্যাচে উভয় দল একাদশে পরিবর্তন নিয়ে নেমেছে। ভারতের একাদশে খেলছেন না আর্শ্বদিপ। তার জায়গায় খেলছেন লেগস্পিনার রবি বিষ্ণু। বাংলাদেশ দলে দুটি এনেছে। মেহেদি মিরাজ এবং জাকের আলী অনিক বাদ পড়েছেন। তাদের জায়গায় খেলছেন শেষ মাহেদি এবং তানজিম হাসান তামিম।

প্রথম দুই ম্যাচে প্রতিদ্বন্দ্বিতার কোনো ছিটেফোঁটাও ছিল না। ভারত প্রায় হেসে খেলে জিতেছে সেই দুই ম্যাচ। এক ম্যাচ হাতে রেখেই টি- টোয়েন্টি সিরিজ জিতে নিয়েছে আগেভাগে। গোয়ালিওরে সিরিজের প্রথম ম্যাচ ভারত জিতেছিল ৭ উইকেটে। দিল্লিতে পরের ম্যাচে বাংলাদেশ হেরেছে ৮৬ রানের বিশাল ব্যবধানে। দুই ম্যাচেই বাংলাদেশের ব্যাটিং যেন ব্যর্থতার প্রতীক।

বাংলাদেশ একাদশ: নাজমুল হোসেন শান্ত, লিটন কুমার দাস, পারভেজ হোসেন, তানজিদ হাসান, তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ, শেখ মেহেদি হাসান, তাসকিন আহমেদ, রিশাদ হোসেন, মুস্তাফিজুর রহমান, তানজিম হাসান।

Related News