বাংলাদেশে কাজ শুরু করে দিলেন সিমন্স

ক্রিকেট, খেলা

স্পোর্টস রিপোর্টার, বার্তা২৪.কম | 2024-10-16 20:45:08

কাল দায়িত্ব পাওয়ার আনুষ্ঠানিক ঘোষণা শুনেছেন। আজ বাংলাদেশে পা রেখেছেন ফিল সিমন্স। এসেই কালক্ষেপণ করেননি তিনি। নেমে পড়েছেন কাজে।

আজ বুধবার সকাল ৮টা ৪০ মিনিটে ঢাকায় পা রাখেন সিমন্স। তার কিছুক্ষণ পরই ওয়েস্ট ইন্ডিয়ান এই কোচের পা পরে মিরপুরের শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে।

তিনি মিরপুরে পৌঁছে স্টেডিয়ামে অনুশীলনরত বাংলাদেশ দলের সঙ্গে আলাপ করেন। তার আগে কোচ ডেভিড হেম্প, আন্দ্রে অ্যাডামসদের সঙ্গে কথা বলেন তিনি।

তখন মাঠে অনুশীলনে ব্যস্ত ছিলেন ক্রিকেটাররা। অধিনায়ক নাজমুল হোসেন শান্তর সঙ্গে আলাপ দিয়ে শুরু। এরপর তরুণ পেসার নাহিদ রানার সঙ্গে কথা বলেন তিনি।

বিসিবির মিডিয়া ম্যানেজারকে সঙ্গে করে নিয়ে তিনি হাঁটতে থাকেন সেন্টার উইকেটের দিকে। সেখানে ব্যাটারদের ব্যাটিং দেখেন সিমন্স।

তার বাংলাদেশ পর্বের প্রথম অ্যাসাইনমেন্ট দক্ষিণ আফ্রিকা সিরিজ। আগামী ২১ অক্টোবর থেকে শুরু প্রথম টেস্ট। তার আগে ঠিক মতো একটা সপ্তাহও সময় পাবেন না তিনি। মূলত সে কারণেই দেশে পা রেখে মাঠে চলে এলেন তিনি।

কোচিং ক্যারিয়ারে তার সর্বোচ্চ সাফল্য ছিল ২০১৬ টি-টোয়েন্টি বিশ্বকাপ। সেবার তার অধীনে ওয়েস্ট ইন্ডিজ চ্যাম্পিয়ন হয়েছিল। এর আগে পরে জিম্বাবুয়ে, আয়ারল্যান্ড, আফগানিস্তান ও পাপুয়া নিউগিনির কোচ হিসেবে দায়িত্ব পালন করেছেন সিমন্স।

Related News