শাকিব খান ও আফরান নিশোর ডবল ধামাকা

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

আফরান নিশো ও শাকিব খান

আফরান নিশো ও শাকিব খান

দুটি করে নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন ঢালিউডের সবচেয়ে চাহিদাসম্পন্ন দুই নায়ক শাকিব খান ও আফরান নিশো। তবে এর মধ্যে কোনটিতে একসঙ্গে অভিনয় করবেন কি না, সেটা এখনই জানাতে রাজি নয় প্রযোজনা প্রতিষ্ঠান। শুধু জানা গেলো, সময়ের আলোচিত দুই নায়ক পৃথকভাবে গত সপ্তাহে তাদের দুটি করে সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। সিনেমার কলাকুশলী নিয়ে শিগগিরই বিস্তারিত জানাবেন।

সিনেমাগুলো প্রযোজনা করছে আলফা আই লিমিটেড ও এসভিএফ বাংলাদেশ। প্রযোজনা প্রতিষ্ঠান দুটির সঙ্গে আগেও কাজ করেছেন আফরান নিশো ও শাকিব খান। কাজগুলো হলো যথাক্রমে সুড়ঙ্গ ও তুফান।

বিজ্ঞাপন

আলফা আই-এর ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার শাকিল বলেন, ‘শাকিব ও নিশোর সঙ্গে গত সপ্তাহে চুক্তি করেছি। আগের অভিজ্ঞতা থেকে দর্শক ও আন্তর্জাতিক বাজারে বাংলাদেশের সিনেমার কথা ভেবে আরও বড় পরিসরে আসছি আমরা। শীর্ষ পরিচালক ও শিল্পীদের নিয়েই আমরা কাজগুলো করব। এখন আমরা সিনেমার প্রস্তুতি নিয়ে ব্যস্ত।’

আলফা আই-এর ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার শাকিল

সিনেমাগুলো কারা পরিচালনা করছেন, সে তথ্যও এখনই জানাতে তারা নারাজ। তবে একটি সূত্র জানায়, শিহাব শাহীন, রায়হান রাফীদের মতো আলোচিত পরিচালকেরা চুক্তিবদ্ধ হয়েছেন।

এ সম্পর্কে শাকিল বলেন, ‘এক সপ্তাহ পরই পুরো ঘোষণা দেব। যে কারণে এ মুহূর্তে সিনেমার নাম বলতে চাইছি না। তবে গল্প চূড়ান্ত। এখনো চিত্রনাট্যের কিছু কাজ চলছে। আর পরিচালকদের সম্পর্কে এখনই বলা যাবে না। তবে দেশের সেরা পরিচালকেরাই কাজ করবেন। তাঁরা কেউ হয়তো নিয়মিত সিনেমার, কেউ আবার ওটিটিতে কাজ করেন, এমন পরিচালক। কারও কারও নামে নিউজ হচ্ছে, তবে এগুলো নিয়ে মন্তব্য করতে চাইছি না। তুফান সিনেমার সময়ও আমাদের গুজব শুনতে হয়েছে।’

শাকিব খান ও আফরান নিশো

এই প্রযোজক জানিয়ে রাখলেন, সিনেমাগুলো যৌথ প্রযোজনা নয়। এগুলো বাংলাদেশেরই সিনেমা। এসভিএফের বাংলাদেশ অফিস প্রযোজনা করছে। ভবিষ্যতে আরও প্রযোজনা প্রতিষ্ঠান যুক্ত হবে। আমাদের অভিনেত্রী কে হবেন, সেটা চূড়ান্ত নয়। যে কারণে বলতে পারছি না। তবে দেশের অভিনয়শিল্পীরাই থাকবেন। এমনকি সিনেমার শুটিংও হবে দেশে। শাকিব খানের সঙ্গে চুক্তিবদ্ধ হওয়া দুটি সিনেমার কোনোটিই তুফান-এর সিকুয়েল নয়। তুফান-২ নিয়েও কাজ শুরু করবেন তারা।