সাবেক প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীমের জামিন নামঞ্জুর

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা ২৪.কম, বরিশাল
  • |
  • Font increase
  • Font Decrease

জাহিদ ফারুক শামীম। ছবিঃ সংগৃহীত

জাহিদ ফারুক শামীম। ছবিঃ সংগৃহীত

বরিশাল সদর আসনের সাবেক সংসদ সদস্য ও সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীমের জামিন আবেদন নামঞ্জুর করেছেন আদালত।

সোমবার (২১ অক্টোবর) বিকেল সাড়ে তিনটায় বরিশাল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে তাকে হাজির করা হলে বিচারক নুরুল আমিন জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বিজ্ঞাপন

অপরদিকে, বরিশাল নগরের চৌমাথা এলাকায় মহানগর বিএনপির আহ্বায়ক মনিরুজ্জামান ফারুক ও সদস্য সচিব জিয়াউদ্দিন শিকদারকে কুপিয়ে জখম করার ঘটনায় দায়ের করা আরও একটি মামলায় জাহিদ ফারুক শামীমকে গ্রেফতার দেখানো হয়েছে।

গত ৪ আগস্ট বিএনপি দলীয় কার্যালয়ে ভাঙচুর ও লুটপাটের মামলায় সাবেক প্রতিমন্ত্রীকে আদালতে হাজির করা হলে দুটি মামলায়ই তার জামিন আবেদন নামঞ্জুর করেন বিচারক। বরিশাল সদর জিআরও এনামুল হক এ তথ্য নিশ্চিত করেছেন।

এছাড়া, একই সময়ে বরিশাল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত বরিশাল সিটির পাঁচজন সাবেক কাউন্সিলরের জামিন আবেদনও নামঞ্জুর করেন।

জামিন না পাওয়া কাউন্সিলররা হলেন: ৪ নম্বর ওয়ার্ডের শামসুদ্দোহা আবিদ, ১০ নম্বর ওয়ার্ডের জয়নাল আবেদীন, ১ নম্বর ওয়ার্ডের আউয়াল মোল্লা, ৫ নম্বর ওয়ার্ডের কেফায়েত হোসেন রনি, এবং ২৬ নম্বর ওয়ার্ডের হুমায়ন কবির।