তাহিরপুর উপজেলার পরিষদের চেয়ারম্যান গ্রেফতার 

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সুনামগঞ্জ
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার পরিষদের চেয়ারম্যান আফতাব উদ্দিনকে গ্রেফতার করেছে পুলিশ ও জেলা গোয়েন্দা শাখা।

রোববার (০৭ অক্টোবর) রাতে তাহিরপুরের চেয়ারম্যান গ্রেফতার বিষয়টি নিশ্চিত করেন জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম।

বিজ্ঞাপন

জেলা গোয়েন্দা শাখার তথ্যমতে, রোববার রাতে সুনামগঞ্জ সদর উপজেলার রাধানগর পয়েন্ট এলাকায় শিক্ষার্থীদের উপর হামলার ঘটনায় এজহারভুক্ত আসামি তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আফতাব উদ্দিন অবস্থান করছেন এমন একটি গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় সুনামগঞ্জ সদর থানা পুলিশ ও জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পরে প্রায় ঘন্টাব্যাপী অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে সুনামগঞ্জ সদর থানায় নিয়ে যাওয়া হয়।

সুনামগঞ্জ জেলা গোয়েন্দা শাখা(ডিবির) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় যে মামলা হয়েছে সেই ঘটনায় মূলত আফতাব উদ্দিন চেয়ারম্যানকে গ্রেফতার করা হয়েছে।

প্রসঙ্গত, গত ৪ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় গত ৪ সেপ্টেম্বর সাবেক পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নানসহ ৯৯ জনকে আসামি করে দ্রুত বিচার আইনে মামলা দায়ের করেন ঘটনায় আহত জহিরের ভাই। ওই মামলায় সাবেক পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান জেল হাজতে রয়েছেন।