‘স্ত্রী ২’ নির্মাতার ছবিতে শাহরুখ ও সালমান!

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-10-07 17:11:17

‘স্ত্রী ২’ ছবির মাধ্যমে অমর কৌশিক এখন বলিউডের সবচেয়ে ব্যবসাসফল নির্মাতা। তিনি বুঝিয়ে দিয়েছেন, ভৌতিক না অতিপ্রাকৃতিক ছবি বানাতে একেবারেই সিদ্ধহস্ত। তার ‘স্ত্রী ২’ বক্স অফিসের সব রেকর্ড ভেঙে গুঁড়িয়ে দারুণ ব্যবসা করেছে। ফলে সব নায়ক নায়িকারা এখন অমর কৌশিকের সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে আছেন। সেখানে এই নির্মাতা সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, তিনি সালমান খান আর শাহরুখ খানের সঙ্গে কাজ করতে আগ্রহী।

আজ ভারতীয় একাধিক গণমাধ্যমে খবর বেরিয়েছে, অমরের সেই আগ্রহ শুধু কথার মধ্যেই সীমাবদ্ধ নেই। এরইমধ্যে নাকি শাহরুখ খানের সঙ্গে কাজ করার ব্যাপারে কথাও এগিয়েছে। তাও একটি অ্যাডভেঞ্চারাস ছবিতে।

গেল বছর শাহরুখ খান বক্স অফিসে একটার পর একটা ছক্কা হাঁকিয়েছেন। ‘পাঠান’, ‘জওয়ান’ এবং ‘ডানকি’র সম্মিলিত ভাবে গোটা বিশ্বজুড়ে প্রায় ২৫০০ কোটি টাকার উপর ব্যবসা করেছে। এবার সকলেই মুখিয়ে আছেন কিং খানের পরবর্তী ছবির দিকে।

সালমান খান ও শাহরুখ খান

জানা গেছে, তাকে সুজয় ঘোষের থ্রিলার ছবি ‘কিং’-এ দেখা যাবে তাকে। কিন্তু সেই ছবির আপডেট পাওয়ার আগেই জানা গেল আরও একটি নতুন ছবি নিয়ে শাহরুখের সঙ্গে আলোচনা করছেন ‘স্ত্রী ২’ ছবির পরিচালক অমর কৌশিক।

ধারণা করা হচ্ছে, ‘কিং’ ছবির কাজ শুরুর আগেই আরও একটি ছবি বাদশার হাতে আসতে চলেছে। জানা গেছে, অমর কৌশিক এবং দীনেশ বিজনের সঙ্গে একটি বিগ বাজেট অ্যাডভেঞ্চার ছবি নিয়ে তিনি আলোচনা করছেন বর্তমানে।

অমর কৌশিক ও শাহরুখ খান

এই বিষয়ে পিঙ্কভিলাকে সূত্রের তরফে জানানো হয়েছে, ‘শাহরুখ খান বর্তমানে ‘স্ত্রী ২’ এর টিম অমর কৌশিক এবং দীনেশ বিজনের সঙ্গে আলোচনা করছে। তাদের কাছে একটি বিগ বাজেট অ্যাডভেঞ্চার ছবি আছে শাহরুখের জন্য। তবে এটা স্ত্রী ইউনিভার্সের অংশ হবে না। আপাতত তারা ২-৩ বার মিটিং করেছে। তবে শাহরুখ এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নেননি। আগামী মাসগুলোতে তারা আরও মিটিং করবেন, তারপরই শাহরুখই সিদ্ধান্ত নেবেন যে তিনি ছবি করবেন কিনা।’

এছাড়াও তিনি জানিয়েছেন শাহরুখের সঙ্গে রাজ এবং ডিকে তাদের কমেডি অ্যাকশন ছবির জন্য সমানে যোগাযোগ রেখে চলেছেন। তবে সেই গল্পের চিত্রনাট্য নিয়ে এখনো কাজ চলছে। এছাড়াও বেশ কিছু দক্ষিণী পরিচালকের সঙ্গেও কথাবার্তা বলছেন কিং খান। সেগুলো মূলত অ্যাকশন ছবি। তবে এখনও কিছুই ফাইনাল হয়নি।

শাহরুখ খান

শাহরুখ খানকে আগামীতে মেয়ে সুহানার সঙ্গে সুজয় ঘোষের ‘কিং’ ছবিতে দেখা যাবে সেটা নিশ্চিত। সেখানে তিনি ডনের চরিত্রে ধরা দেবেন। এছাড়াও তাকে যশরাজ স্পাইভার্সের ‘পাঠান ২’ ছবিতেও দেখা যাবে।

তথ্যসূত্র: টাইমস অব ইন্ডিয়া

Related News