ফটিকছড়িতে হবে সর্বকালের সেরা শারদীয় দুর্গোৎসব: সরওয়ার আলমগীর

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চট্টগ্রাম | 2024-10-06 22:02:56

ফটিকছড়িতে এবার সর্বকালের সেরা শারদীয় দুর্গোৎসব অনুষ্ঠিত হবে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক সরওয়ার আলমগীর।

রোববার (৬ অক্টোবর) সন্ধ্যায় ফটিকছড়ি সদরের একটি কমিউনিটি সেন্টারে দুর্গাপূজার উপলক্ষে ডাকা সংবাদ সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা জানান।

বিএনপি নেতা সরওয়ার আলমগীর বলেন, স্বৈরাচার আওয়ামী লীগ যেহেতু ক্ষমতায় নেই সেহেতু তারা মন্ডপে হামলা করে দেশে একটি অরাজকতা সৃষ্টির পায়তারা করার চেষ্টা করবে। তাই বিএনপি সকল নেতা-কর্মীদের সজাগ থাকতে হবে। প্রতিটি মন্ডপ পাহারা দিতে হবে। ইতোমধ্যে ফটিকছড়িতে শঙ্কামুক্ত দুর্গাপূজা উদযাপনে মণ্ডপভিত্তিক স্বেচ্ছাসেবক টিম গঠন করেছে বিএনপি।

তিনি বলেন, পূজা উদযাপন পরিষদের সঙ্গে সমন্বয় করে ফটিকছড়িতে তিনটি ইউনিটে মনিটরিং সেল গঠন করে বিএনপি নেতা-কর্মীরা দিনরাত মন্ডপ পাহারা দেবেন। কারন আমাদের দলের (বিএনপি) ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান সারা দেশে সব সনাতনীদের পাশে থাকার জন্য বিএনপি নেতাকর্মীদের নির্দেশ দিয়ছেন। তিনি দেশের মানুষের কথা চিন্তা করেন এবং সব ধর্মের মানুষের অধিকার নিশ্চিতে কাজ করছেন।

তিনি আরও বলেন 'আমরা সবাই বাংলাদেশী, সংখ্যালঘু বলতে কিছু নাই' দেশ নায়ক তারেক রহমান'র এ কথাটি এতোদিন আওয়ামী লীগের আরো একটি চেতনা ছিল। অথচ এ দেশ হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খ্রিস্টান সবার। বিএনপি কোনোদিন ধর্মের ভিত্তিতে বা বিভাজনের রাজনীতি করে না। বিএনপি সব ধর্মের, সব জাতি গোষ্ঠীর সমান অধিকার নিশ্চিতে কাজ করে। দুর্গাপূজাকে ঘিরে সমস্ত অপতৎপরতা ঠেকাতে মাঠে থাকবে বিএনপি।

ফটিকছড়ি পৌরসভা বিএনপির সভাপতি মোবারক হোসেন কাঞ্চনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মাঝে চট্টগ্রাম উত্তর জেলা কৃষকদলের সেক্রেটারি নাজিম উদ্দীন শাহীন, বিএনপি নেতা এসএম সফিউল আলম, আবু আযম তালুকদার, মোঃ নুরুল ইসলাম মেম্বার, খালেদ মাহমুদ বাবুল, নাজিম উদ্দীন বাচ্চু, এনামুল হক, আবুল বশর মাষ্টার, উত্তর জেলা যুবদলের সহ-সভাপতি মনসুর আলম চৌধুরী, আযম খান,এস এম আবু মনসুর, জালাল উদ্দিন চৌধুরী, দৌলত মিয়া, ছাত্রদল নেতা সাইফুদ্দিন হায়দার রাসেল,জাহেদ মেম্বার, মোশাররফ আনোয়ার মশু, একরামুল হক, রকসী ঘোষ, উপজেলা ছাত্রদলের সভাপতি মহি উদ্দিন মেসি উপস্থিত ছিলেন।

Related News